রবিবার, ২২ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
টিআই বিপ্লব ভৌমিকের ত্বরিত পদক্ষেপে জুরাইন লেভেলক্রসিংয়ে রক্ষা পেল ৪০ বাসযাত্রীর প্রাণ। কালের খবর

টিআই বিপ্লব ভৌমিকের ত্বরিত পদক্ষেপে জুরাইন লেভেলক্রসিংয়ে রক্ষা পেল ৪০ বাসযাত্রীর প্রাণ। কালের খবর

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বের হওয়ার পথে জুরাইন লেভেলক্রসিংয়ে যান্ত্রিক ত্রুটির কারণে আটকা পড়ে বাসটি। ঠিক সেই মুহূর্তে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরগামী ট্রেন আসার কারণে রেলের বার পড়ে যায়। এ সময় গাড়ির চালক বারবার চেষ্টা করেও ইঞ্জিন স্টার্ট করতে পারছিলেন না। এদিকে ট্রাফিক পুলিশ ত্বরিত পদক্ষেপ নিয়ে বাসটিকে লেভেলক্রসিং পার করে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা করে।

টিআই বিপ্লব ভৌমিক জানান, বৃহস্পতিবার রাতে ঢাকা মেট্রো ব ১১-৪০৩০ বাসটি হঠাৎ জুরাইন রেললাইনের ওপর ওঠামাত্র বন্ধ হয়ে যায়। পলাতক চালক অনেক চেষ্টা করেও স্টার্ট করতে পারছিলেন না। এ সময় আমি আতঙ্কে পড়ে গেলেও ট্রেন আসার কয়েক সেকেন্ড আগেই ত্বরিত গতিতে লোকজন নিয়ে বাসটি রেললাইন পার করে দিতে সক্ষম হই। এতে বড় ধরনের ক্ষতি এড়ানো সম্ভব হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com