রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর আওয়ামী লীগ মানেই দেশের সকল অর্জন আর স্বাধীনতা : প্রধানমন্ত্রী। কালের খবর পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নতুন স্মারক নোট দুই নদীর মোহনায় ক্যাম্পাস নির্মাণ কষ্টসাধ্য হলেও সম্ভব, মহামান্য রাষ্ট্রপতিকে রবি উপাচার্য। কালের খবর টাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার। কালের খবর যশোরের কেশবপুরে ভাড়াটিয়ার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ।
সখীপুরে স্বামীর সঙ্গে অভিমানে গৃহবধূর আত্মহত্যা। কালের খবর

সখীপুরে স্বামীর সঙ্গে অভিমানে গৃহবধূর আত্মহত্যা। কালের খবর

আহমেদ সাজু টাঙ্গাইল সখীপুর থেকে, কালের খবর :
টাঙ্গাইলের সখীপুর উপজেলার প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে বীথি আক্তার( ২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।
আজ বৃহস্পতিবার ভোরে শোলাপ্রতিমা গ্রামের বাবার বাড়িত গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।নিহত বীথি আক্তার উপজেলার শোলাপ্রতিমা গ্রামের তুলা মিয়ার মেয়ে।
এ বিষয়ে পরিবারের সদস্যরা জানায়,গত কয়েকদিন যাবত নিহতের স্বামী কৈয়ামধু গ্রামের সৌদি প্রবাসী
আসরব আলীর সাথে মোবাইল ফোনে কথাকাটি চলছিল। বৃহস্পতিবার ভোরে বীথি আক্তারকে ঘরের আড়ার সঙ্গে তার মা ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সখীপুর থানার এস আই দেলোয়ার হোসেন বলেন, সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করি।পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় ময়না ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com