বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ। কালের খবর

অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ। কালের খবর

কালের খবর ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত ২ জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বিজ্ঞাপন

গৃহবধূকে সর্বনাশ

..

 

এ ঘটনার তিনদিন পর রোববার (১০ এপ্রিল) সুমন ভূঁইয়া (৩৮) ও ইউনুস (২৮) নামে দুজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। এর আগে গত বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার ভাওয়াল গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মামলায় গৃহবধূর স্বামী অভিযোগ করেন, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে তিনি বাড়ি ছিলেন না। এ সুযোগে প্রতিবেশী সুমন ও ইউনুস তার বসতঘরে প্রবেশ করে। এ সময় ৩ সন্তানের সামনে ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে সুমন তার স্ত্রীকে ধর্ষণ করে। তবে ইউনুস ধর্ষণ না করলেও সুমনকে সহযোগিতা করেছে বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়। এদিকে মামলার পর অভিযান চালিয়ে সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

বিজ্ঞাপন

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, ভুক্তভোগীর স্বামী পেশায় দিনমজুর। এ ঘটনায় প্রথমে থানায় না এসে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন তিনি। পরে তা মামলা আকারে থানায় পাঠানো হয়। এরপরই থানা পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, স্বল্প সময়ের মধ্যে মামলায় অভিযুক্ত প্রধান আসামি সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়। সোমবার (১১ এপ্রিল) গ্রেপ্তারকৃত ব্যক্তিকে চাঁদপুরের আদালতে হাজির করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com