মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর
অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ। কালের খবর

অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ। কালের খবর

কালের খবর ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত ২ জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বিজ্ঞাপন

গৃহবধূকে সর্বনাশ

..

 

এ ঘটনার তিনদিন পর রোববার (১০ এপ্রিল) সুমন ভূঁইয়া (৩৮) ও ইউনুস (২৮) নামে দুজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। এর আগে গত বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার ভাওয়াল গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মামলায় গৃহবধূর স্বামী অভিযোগ করেন, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে তিনি বাড়ি ছিলেন না। এ সুযোগে প্রতিবেশী সুমন ও ইউনুস তার বসতঘরে প্রবেশ করে। এ সময় ৩ সন্তানের সামনে ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে সুমন তার স্ত্রীকে ধর্ষণ করে। তবে ইউনুস ধর্ষণ না করলেও সুমনকে সহযোগিতা করেছে বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়। এদিকে মামলার পর অভিযান চালিয়ে সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

বিজ্ঞাপন

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, ভুক্তভোগীর স্বামী পেশায় দিনমজুর। এ ঘটনায় প্রথমে থানায় না এসে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন তিনি। পরে তা মামলা আকারে থানায় পাঠানো হয়। এরপরই থানা পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, স্বল্প সময়ের মধ্যে মামলায় অভিযুক্ত প্রধান আসামি সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়। সোমবার (১১ এপ্রিল) গ্রেপ্তারকৃত ব্যক্তিকে চাঁদপুরের আদালতে হাজির করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com