বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
ওসিসহ তিন পুলিশের বিরুদ্ধে মামলা, হাজির হওয়ার নির্দেশ। কালের খবর

ওসিসহ তিন পুলিশের বিরুদ্ধে মামলা, হাজির হওয়ার নির্দেশ। কালের খবর

খাগড়াছড়ি প্রতিনিধি,  কালের খবর : সম্পত্তি আদায়ের উদ্দেশ্যে বলপ্রয়োগ, ভীতি প্রদর্শন ও সম্পত্তির ক্ষতি করার অভিযোগে ওসিসহ তিন পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করা গ্রহণ করে তাদের হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে এ আদেশ দেন খাগড়াছড়ির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি) আদালতের বিচারক, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফরিদ আলম।

অভিযুক্তরা হলেন- পানছড়ি থানার সাবেক ওসি মো. নুরুল আলম, এসআই মো. জসিম উদ্দিন ও কনস্টেবল পারভেজ আহাম্মদ।

বাদীপক্ষের আইনজীবী নজরুল ইসলাম বলেন, পানছড়ি থানার হাসপাতাল এলাকার মৃত হাসান আলীর ছেলে মো. ফজল থানা সংলগ্ন ৪৮ শতক জায়গা ক্রয় সূত্রে মালিক ছিলেন। পানছড়ি থানার বাউন্ডারি ওয়াল নির্মাণ করতে গিয়ে তৎকালীন ওসি মো. নুরুল আলম, এসআই মো. জসিম উদ্দিন ও কনস্টেবল পারভেজ আহাম্মদ জোর জবরদস্তি তার জমির একাংশ দখল করে বাউন্ডারি ওয়াল নির্মাণ করেন। এতে বাধা দিলে তাকে ও তার ছেলেকে অবৈধ অস্ত্র ও মাদক দিয়ে মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেয়।

এরই ধারাবাহিকতায় ২০১৯ সালের ১০ মার্চ রাত ৯টার দিকে অভিযুক্তরা জোর করে বাদীর ছেলের মোটরসাইকেল থানায় নিয়ে যায় এবং রেত দিয়ে মোটরসাইকেলের ইঞ্জিন ও চেচিস নম্বর নষ্ট করে। এ বিষয়ে বাদী থানায় মামলা করতে চাইলেও মামলা নেওয়া হয়নি। পরে বাদী আদালতে এসে মামলা করলে আদালত তদন্তের নির্দেশ দেন।

পুলিশ পরপর দুইবার তদন্ত করলেও ঘটনার সত্যতা নেই উল্লেখ করে প্রতিবেদন উপস্থাপন করে। বাদী নারাজি দিলে জুডিশিয়াল ইনকোয়ারির আদেশ দেন আদালত। জুডিশিয়াল ইনকোয়ারি ও সিআইডি চট্টগ্রামের প্রতিবেদনে বাদীর অভিযোগের সত্যতা পাওয়ায় মামলাটি আমলে নিয়ে তিন পুলিশ সদস্যকে সমন জারি করে পরবর্তী তারিখে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন আদালত।

কোর্ট পুলিশের এসআই রাজু বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আইন সবার জন্য সমান। আদালতে তিন পুলিশ সদস্য নির্দেশিত সময়ে হাজির হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com