শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
বাস চাপায় দুই কলেজ ছাত্র নিহত দেবিদ্বারে ঘাতক চালকের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন। কালের খবর

বাস চাপায় দুই কলেজ ছাত্র নিহত দেবিদ্বারে ঘাতক চালকের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন। কালের খবর

মুরাদনগর (কুমিল্লা) থেকে আক্তার হোসেন ভুইয়া, কালের খবর  : কুমিল্লার দেবিদ্বারে বাসের চাপায় জাফরগঞ্জ মীর আবদুল গফুর ডিগ্রি কলেজের ছাত্র রবিউল ইসলাম ও সজিব মিয়া নিহতের ঘটনায় ঘাতক বাস চালককে অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ওই কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

রোববার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কলেজ গেটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ সফিকুর রহমান বাবুল, প্রভাষক সাইফুল ইসলাম শামীম, নিহত দুই ছাত্রের সহপাঠি জাকারিয়া রিফাত, রাকিবুল হাসান, ইসহাক হাসান, আশিকুর রহমান খান, আমিনুল ইসলাম, মহিনখান খান, ফাতেমা আক্তার, শান্তা আক্তার ও জুথি প্রমুখ।
বক্তারা বলেন, দুর্ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ ঘাতক বাস চালককে গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে ঘাতক বাস চালকের গ্রেফতার করা না হলে শিক্ষাথর্ীরা কুমিল্লা- সলেট মহাসড়ক অবরোধ করার ঘোষণা দেন।
উল্লেখ্য, গত ১০ মার্চ বৃহস্পতিবার দুপুরে ক্লাস শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ওই কলেজের একাদশ শ্রেণীর ছাত্র রবিউল ইসলাম ও সজিব মিয়া মহাসড়কের দেবিদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় কুমিল্লাগামী সুগন্ধা পরিবহনের একটি বাসের চাপায় নিহত হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com