মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কানাইঘাটে বিএমএসএফ- রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর
সখীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী। কালের খবর

সখীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী। কালের খবর

আহমেদ সাজু ( সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :  টাঙ্গাইলের সখীপুরে প্রবাসী খোকন মিয়া(৩৫) পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে পালিয়ে গেছে এক সন্তানের জননী রুপা আক্তার(২৬)। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এমন ঘটনা ঘটেছে দাড়িয়াপুর নয়াপাড়া এলাকায় শুক্রবার(১১মার্চ ) ভোরে। এলাকাবাসী ও আহতের স্বজনরা জানায়, প্রায় সাত বছর পূর্বে দাড়িয়াপুর উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সাথে দাড়িয়াপুর নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের সাথে বিয়ে হয়। তাদের একটি ৪বছর বয়সী ছেলে শিশু সন্তান রয়েছে। খোকন মিয়া প্রায়২০দিন পূর্বে দেশে আসে। দেশে আসার পর থেকেই তাদের মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। ধারণা করা হয়,টাকার হিসাব না দিতে পেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যেতে পারে রুপা।
খোকনের চাচা খাজু জানায়,শুক্রবার ভোর ৪টার সময় খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশে পাশের লোকজন ঘরে প্রবেশ করে দেখে খোকনের পুরুষাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই। আহত খোকনের চাচী মর্জিনা জানায়,গুরুতর আহত খোকনকে উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতারে পাঠানো হয়েছে,অবস্থা শংকটাপন্ন দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পালিয়ে যাওয়ার সময় রুপা তার স্বামী খোকনের পাসপোর্ট,৮ভরি স্বর্নালংকার ও কয়েক লাখ টাকা নিয়ে যায়। সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.রেজাউল করিম বলেন,থানায় অভিযোগ হয়েছে,মামলা প্রক্রিয়াধীন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com