মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর
যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে ‘ স্টাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা। কালের খবর

যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে ‘ স্টাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর,  বাঘারপাড়া (যশোর) : যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঐশী রায় (রিয়া) (১৯) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। ২৬ – ফেব্রুয়ারী

(শনিবার) সকাল সাড়ে ৯- টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার খ’ সার্কেল, মুকিত সরকার ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
রিয়া উপজেলার (মহিরণ) গ্রামের মৃত স্বপন রায়ের মেয়ে এবং যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল।সূত্র জানায়,এর আগে শুক্রবার মধ্যে রাতে ঐশী রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। রিয়ার বোন প্রিয়া রায় জানিয়েছেন, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরেরদিন শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনা সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃত দেহ দেখা যায়। ঘটনা জানা জানি হলে প্রতিবেশি ও থানা পুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। কলজছাত্রী রিয়া একজন সঙ্গীতশিল্পী হিসাবে ও পরিচিত ছিল । তার কণ্ঠে শোনা যাবে না আর কোন গান, বন্ধুদের সাথে মুখরিত সময়ও হবে না পার। সবাইকে কাঁদিয়ে কোন এক অজানা কারণে সে চলে গেল বহুদূর- না ফেরার দেশে এমনই কথা ছিল অনেকের মূখে ।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে মেয়টি আত্মহত্যা করেছে। লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে ময়না তদন্তের পর বিষয়টি পরিস্কার হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com