বুধবার, ২৯ জুন ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি চেয়ারম্যান ও সচিবকে ইউএনও’র শোকজ! কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি চেয়ারম্যান ও সচিবকে ইউএনও’র শোকজ! কালের খবর

শনিবার এলাকায় সরজমিনে গিয়ে স্থানীয় বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বড়িকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান লাল মিয়া গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ইতিমধ্যে গত ১১ জানুয়ারি তিনি শপথও নেন।

এলাকার লোকজন জানান, নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লাল মিয়াকে সম্প্রতি পাশ্ববর্তী সলিমগঞ্জ ইউনিয়নের ইউপি সচিব জগলুল আহমেদের সঙ্গে বসে মদ পান করার একটি ভিডিও ফুটেজ সম্প্রতি ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়। পরে বিষয়টি নিয়ে স্থানীয় জনমনে তোলপাড় সৃষ্টি হলে, ঘটনাটি উপজেলা প্রশাসনেরও নজরে আসে।

এ অবস্থায় নবীনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক ওই দু’জনকে গত ২৫ জানুয়ারি লিখিতভাবে শোকজ পাঠান। শোকজের ওই চিঠিতে আলোচিত ওই মদ পানের দৃশ্যের ভিডিওটি প্রশাসনের কাছে সংরক্ষিত আছে উল্লেখ করে ‘কেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে না’ তা তিন কর্মদিবসের মধ্যে জানাতে নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে গতকাল শনিবার ইউএনও’র মুঠোফোন বারবার কল দিয়ে তাঁর ফোনটি ব্যস্ত পাওয়া যায়। পরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইনের সঙ্গে কথা বললে, তিনি বলেন,”আগামি ৩১ জানুয়ারি অনুষ্ঠেয় ইউপি নির্বাচন নিয়ে ইউএনও স্যার ব্যস্ত আছেন।’ তবে ঘটনাটির সত্যতা নিশ্চিত করে এসি ল্যান্ড বলেন,’ওই মদ পানের ঘটনায় ইউএনও স্যার দুজনকে ইতিমধ্যেই কারণ দর্শাও নোটিশ দিয়ে তিন কার্যদিবসের মধ্যে চিঠির জবাব দিতে নির্দেশ দিয়েছেন।’

এদিকে এ বিষয়ে বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বড়িকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান লাল মিয়া গতকাল রাতে বলেন,’এইডা আমার বিরুদ্ধে একটা সম্পূর্ণ পরিকল্পিত ষড়যন্ত্র ছিল। শোকজের জবাব দিয়েছি এবং ইনশাল্লাহ সবার দোয়ায় এইডা শেষ হইয়া গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com