বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন ।
“পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর

“পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর

হোসেন (বাবু) পোরশা প্রতিনিধি, কালের খবর :

নওগাঁ জেলার পোরশা থানায় ধুলাডাঙ্গা গ্রামে মো মমিনুর রহমান (৪৭) নামের খড়ের পালায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাতে, রাত ২টার দিকে দুর্বৃত্তরা আগুন লাগায়।

এই আগুন দেখতে পেয়ে গ্রামের প্রতিবেশীর চেচামেছিতে মমিনুরের ঘুম ভাঙ্গে ঘুম থেকে উঠে দেখেন যে তারি খড়ের পালাতে আগুন জ্বলছে ছুটে এসে আমি দেখি আমার প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করছে ।

কিন্তু সেখানে আমিও দৌড়ে যাই গিয়ে আগুন নেভাতে লাগি কিন্তু ততক্ষণে আগুন দাউ দাউ করে জ্বলে ওঠেছে,আমি সহ আমার প্রতিবেশীরা প্রায় দুই থেকে আড়াই ঘণ্টা আগুন নেভানোর চেষ্টা করি।

কিন্তু কোন লাভ হয় না। ততক্ষণে সমস্ত খড় পুড়ে ছাই হয়ে যায়।এ ঘটনায় কৃষক মোঃ মমিনুর রহমান ডেইলি নিউজ বাংলা কে জানান যে এতে তার অনুমানিক ৭ থেকে ৮ লাখ টাকা ক্ষতি হয়েছে। তিনি আরো জানান যে,কে বা কাহারা যে আগুন লাগাইছে আমি তার কিছুই জানি না।

কিন্তু যদি জানতে পারতাম তাহলে আইনের কাছে তার যথেষ্ট শাস্তি দাবি করতাম। কিন্তু কেন করলো এমনটা আমি জানি না।আমার যে,ক্ষতি করেছে আমি, তাদের বিচার চাই।প্রশাসনের কাছে আমার অনুরোধ আপনারা এই বিষয়টা খতিয়ে দেখবেন।

এবং কী এর সঠিক বিচার করবেন । আমার মতো আর যাতে কোনো গরিব মানুষের কোনদিন যেন এই ক্ষতিটা আর না হয়। আমি তার তীব্র নিন্দা জানাই।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com