শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
তিন তারকার রিক্সায় ভ্রমন

তিন তারকার রিক্সায় ভ্রমন

কালের খবর ডেস্ক: বলিউড বাদশাহ এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি বামনের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে এ ছবির টিজার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এরই মধ্যে এ ছবির আকর্ষণীয় এক ছবি পোস্ট করলেন শাহরুখ।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে শাহরুখ। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিকভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা।

বেশ উত্তেজিত কিং খান। লিখেছেন, পাগলাটে আইডিয়ায় স্মৃতিময় হয়ে থাকবে…মেয়েরা আমাকে নিয়েই রাইডে বেরিয়েছে…।

আনন্দের পরিচালনায় ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন। সেই ‘জাব তাক হ্যায় জান’ এর পর দুজনকে আর দেখা যায়নি। এ ছবির ভবিষ্যত নিয়ে ক্যাটের আর কোনো চিন্তা নেই। কারণ তিনি জানিয়েছেন যে, শাহরুখ যেখানে আছেন সেখানে নিশ্চিন্তে নির্ভরতা পাওয়া যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com