মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর
তিন তারকার রিক্সায় ভ্রমন

তিন তারকার রিক্সায় ভ্রমন

কালের খবর ডেস্ক: বলিউড বাদশাহ এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি বামনের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে এ ছবির টিজার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এরই মধ্যে এ ছবির আকর্ষণীয় এক ছবি পোস্ট করলেন শাহরুখ।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে শাহরুখ। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিকভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা।

বেশ উত্তেজিত কিং খান। লিখেছেন, পাগলাটে আইডিয়ায় স্মৃতিময় হয়ে থাকবে…মেয়েরা আমাকে নিয়েই রাইডে বেরিয়েছে…।

আনন্দের পরিচালনায় ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন। সেই ‘জাব তাক হ্যায় জান’ এর পর দুজনকে আর দেখা যায়নি। এ ছবির ভবিষ্যত নিয়ে ক্যাটের আর কোনো চিন্তা নেই। কারণ তিনি জানিয়েছেন যে, শাহরুখ যেখানে আছেন সেখানে নিশ্চিন্তে নির্ভরতা পাওয়া যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com