বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
তিন তারকার রিক্সায় ভ্রমন

তিন তারকার রিক্সায় ভ্রমন

কালের খবর ডেস্ক: বলিউড বাদশাহ এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি বামনের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে এ ছবির টিজার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এরই মধ্যে এ ছবির আকর্ষণীয় এক ছবি পোস্ট করলেন শাহরুখ।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে শাহরুখ। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিকভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা।

বেশ উত্তেজিত কিং খান। লিখেছেন, পাগলাটে আইডিয়ায় স্মৃতিময় হয়ে থাকবে…মেয়েরা আমাকে নিয়েই রাইডে বেরিয়েছে…।

আনন্দের পরিচালনায় ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন। সেই ‘জাব তাক হ্যায় জান’ এর পর দুজনকে আর দেখা যায়নি। এ ছবির ভবিষ্যত নিয়ে ক্যাটের আর কোনো চিন্তা নেই। কারণ তিনি জানিয়েছেন যে, শাহরুখ যেখানে আছেন সেখানে নিশ্চিন্তে নির্ভরতা পাওয়া যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com