রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর
তিন তারকার রিক্সায় ভ্রমন

তিন তারকার রিক্সায় ভ্রমন

কালের খবর ডেস্ক: বলিউড বাদশাহ এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি বামনের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে এ ছবির টিজার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এরই মধ্যে এ ছবির আকর্ষণীয় এক ছবি পোস্ট করলেন শাহরুখ।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে শাহরুখ। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিকভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা।

বেশ উত্তেজিত কিং খান। লিখেছেন, পাগলাটে আইডিয়ায় স্মৃতিময় হয়ে থাকবে…মেয়েরা আমাকে নিয়েই রাইডে বেরিয়েছে…।

আনন্দের পরিচালনায় ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন। সেই ‘জাব তাক হ্যায় জান’ এর পর দুজনকে আর দেখা যায়নি। এ ছবির ভবিষ্যত নিয়ে ক্যাটের আর কোনো চিন্তা নেই। কারণ তিনি জানিয়েছেন যে, শাহরুখ যেখানে আছেন সেখানে নিশ্চিন্তে নির্ভরতা পাওয়া যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com