রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজংবাসী পদ্মার রাক্ষুসে থাবায় দিশেহারা। কালের খবর তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর
হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

কালের খবর : খুব অল্প সময়ের মধ্যে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন সানি লিওন। নীল ছবির তারকা থেকে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদের ভিড়ে নাম লেখানো মোটেই সহজ ছিল না। সেটাই করে দেখিয়েছেন সানি। তার একটা আইটেম গানেই নাকি হিট হয় অনেক ছবি। এই সানিকেই নাকি টেক্কা দিচ্ছেন তার ভাবি কারিশমা।

উষ্ণতা কিংবা শরীর প্রদর্শনে সানি লিওনের থেকে কোনও অংশে কম যান না তার ভাবি করিশমা নায়ডু। যদিও তিনি পর্দার সামনে নন, কাজ করেন পর্দার পিছনে। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ক্যামেরায় অভিনেতা-অভিনেত্রীদের সুন্দর দেখানোটাই তার কাজ।
অতি সম্প্রতি সানি লিওনির ভাই সন্দীপ বোহরার সঙ্গে বিয়ে হয়েছে করিশমার। তবে শুধুমাত্র সানির ভাবি হিসেবে নয়, সিনে দুনিয়ায় আগে থেকেই বেশ পরিচিত নাম করিশমা।

হটনেস, গ্ল্যামারে তিনি টেক্কা দিচ্ছেন সুন্দরী ননদকেও। আর তিনি নিজেও কম সুন্দরী নন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com