রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর
হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

কালের খবর : খুব অল্প সময়ের মধ্যে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন সানি লিওন। নীল ছবির তারকা থেকে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদের ভিড়ে নাম লেখানো মোটেই সহজ ছিল না। সেটাই করে দেখিয়েছেন সানি। তার একটা আইটেম গানেই নাকি হিট হয় অনেক ছবি। এই সানিকেই নাকি টেক্কা দিচ্ছেন তার ভাবি কারিশমা।

উষ্ণতা কিংবা শরীর প্রদর্শনে সানি লিওনের থেকে কোনও অংশে কম যান না তার ভাবি করিশমা নায়ডু। যদিও তিনি পর্দার সামনে নন, কাজ করেন পর্দার পিছনে। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ক্যামেরায় অভিনেতা-অভিনেত্রীদের সুন্দর দেখানোটাই তার কাজ।
অতি সম্প্রতি সানি লিওনির ভাই সন্দীপ বোহরার সঙ্গে বিয়ে হয়েছে করিশমার। তবে শুধুমাত্র সানির ভাবি হিসেবে নয়, সিনে দুনিয়ায় আগে থেকেই বেশ পরিচিত নাম করিশমা।

হটনেস, গ্ল্যামারে তিনি টেক্কা দিচ্ছেন সুন্দরী ননদকেও। আর তিনি নিজেও কম সুন্দরী নন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com