রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’
হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

কালের খবর : খুব অল্প সময়ের মধ্যে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন সানি লিওন। নীল ছবির তারকা থেকে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদের ভিড়ে নাম লেখানো মোটেই সহজ ছিল না। সেটাই করে দেখিয়েছেন সানি। তার একটা আইটেম গানেই নাকি হিট হয় অনেক ছবি। এই সানিকেই নাকি টেক্কা দিচ্ছেন তার ভাবি কারিশমা।

উষ্ণতা কিংবা শরীর প্রদর্শনে সানি লিওনের থেকে কোনও অংশে কম যান না তার ভাবি করিশমা নায়ডু। যদিও তিনি পর্দার সামনে নন, কাজ করেন পর্দার পিছনে। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ক্যামেরায় অভিনেতা-অভিনেত্রীদের সুন্দর দেখানোটাই তার কাজ।
অতি সম্প্রতি সানি লিওনির ভাই সন্দীপ বোহরার সঙ্গে বিয়ে হয়েছে করিশমার। তবে শুধুমাত্র সানির ভাবি হিসেবে নয়, সিনে দুনিয়ায় আগে থেকেই বেশ পরিচিত নাম করিশমা।

হটনেস, গ্ল্যামারে তিনি টেক্কা দিচ্ছেন সুন্দরী ননদকেও। আর তিনি নিজেও কম সুন্দরী নন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com