বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
চারারগোপে ময়লার ভাগাড়,। কালের খবর

চারারগোপে ময়লার ভাগাড়,। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  :

শহরের চারারগোপ এলাকা থেকে ৫ নম্বর ঘাট পর্যন্ত প্রায় ৩ থেকে ৪ স্থানে ছোট-বড় ময়লার ভাগাড় তৈরি হয়েছে। এসব ময়লা নিষ্কাশনের অভাবে রাস্তায় পচে গন্ধ ছড়াচ্ছে। অন্যদিকে আভিজাত মাউরা হোটেলে সামনেও ঠিক একই চিত্র। ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন পর্থচারীদের।

জানা যায়, নগরির কালীর বাজার চারারগোপ ফলের আড়তের পেছনে ও সামনে বিআইডব্লিউটিএ রাস্তাটি ফলের আড়তদারদের কাছে ইজারা দিয়েছে। দীর্ঘদিন ধরে ফলের আড়তের বর্জ্যে রাস্তায় কয়েক টন ময়লা স্তূপাকারে রেখে দেওয়া হয়েছে। বর্জ্য পচে তা থেকে বের হওয়া পানিতে রাস্তা তলিয়ে যায়। অন্যদিকে সাধারন মানুষের চলাচললে বিঘ্ন ঘটছে ময়লার পচা গন্ধে।

সরেজমিনে দেখা যায়, শহরের চারারগোপ এলাকা থেকে ৫ নম্বর ঘাট পর্যন্ত বেশকিছু স্থানে ছোট বড় ময়লার ভাগাড় রয়েছে। নারায়ণগঞ্জে অতি পরিচিত মাউরা হোটেল। দিনের পর দিন মাউরা হোটেলের সামনে ময়লার ভাড়ার দেখা যায়। আর এসব ময়লা নিষ্কাশন না করায় পচে গন্ধ ছড়াচ্ছে।

এতে করে অতিপরিচিত হোটেলে অনেকেই খাবার খেতে যাচ্ছে না। এছাড়াও ফলের আড়তের সামনে ও পেছনে উভয় পাশেই রযেছে ময়লার ভাগাড়। ৫ নম্বর ঘাটের ঠিক উল্টো পাশের রাস্তায় সব সময়ই থাকে ময়লা।

অভিযোগ রয়েছে, রাস্তায় উপরে রাখা ময়লার স্তূপের জন্য এই সড়কে পরিবহন চলাচল করতে অনেক বেগ পোহাতে হয়। মাঝে মাঝে লম্বা যানজটের সৃষ্টি হয়। এই সড়ক দিয়ে প্রতিদিন কয়েক হাজার যান চলাচল করে। ওই সড়কের পাশে কাঠ, পুরোনো নষ্ট গাড়ি ফেলে রেখে রাস্তা সংকীর্ণ করে ফেলা হয়েছে। এতে করে ওই সড়ক যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাছাড়া ময়লার পচা গন্ধে রাস্তায় পর্থচারীদেও চলাচল করতে পারছে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com