বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
চারারগোপে ময়লার ভাগাড়,। কালের খবর

চারারগোপে ময়লার ভাগাড়,। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  :

শহরের চারারগোপ এলাকা থেকে ৫ নম্বর ঘাট পর্যন্ত প্রায় ৩ থেকে ৪ স্থানে ছোট-বড় ময়লার ভাগাড় তৈরি হয়েছে। এসব ময়লা নিষ্কাশনের অভাবে রাস্তায় পচে গন্ধ ছড়াচ্ছে। অন্যদিকে আভিজাত মাউরা হোটেলে সামনেও ঠিক একই চিত্র। ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন পর্থচারীদের।

জানা যায়, নগরির কালীর বাজার চারারগোপ ফলের আড়তের পেছনে ও সামনে বিআইডব্লিউটিএ রাস্তাটি ফলের আড়তদারদের কাছে ইজারা দিয়েছে। দীর্ঘদিন ধরে ফলের আড়তের বর্জ্যে রাস্তায় কয়েক টন ময়লা স্তূপাকারে রেখে দেওয়া হয়েছে। বর্জ্য পচে তা থেকে বের হওয়া পানিতে রাস্তা তলিয়ে যায়। অন্যদিকে সাধারন মানুষের চলাচললে বিঘ্ন ঘটছে ময়লার পচা গন্ধে।

সরেজমিনে দেখা যায়, শহরের চারারগোপ এলাকা থেকে ৫ নম্বর ঘাট পর্যন্ত বেশকিছু স্থানে ছোট বড় ময়লার ভাগাড় রয়েছে। নারায়ণগঞ্জে অতি পরিচিত মাউরা হোটেল। দিনের পর দিন মাউরা হোটেলের সামনে ময়লার ভাড়ার দেখা যায়। আর এসব ময়লা নিষ্কাশন না করায় পচে গন্ধ ছড়াচ্ছে।

এতে করে অতিপরিচিত হোটেলে অনেকেই খাবার খেতে যাচ্ছে না। এছাড়াও ফলের আড়তের সামনে ও পেছনে উভয় পাশেই রযেছে ময়লার ভাগাড়। ৫ নম্বর ঘাটের ঠিক উল্টো পাশের রাস্তায় সব সময়ই থাকে ময়লা।

অভিযোগ রয়েছে, রাস্তায় উপরে রাখা ময়লার স্তূপের জন্য এই সড়কে পরিবহন চলাচল করতে অনেক বেগ পোহাতে হয়। মাঝে মাঝে লম্বা যানজটের সৃষ্টি হয়। এই সড়ক দিয়ে প্রতিদিন কয়েক হাজার যান চলাচল করে। ওই সড়কের পাশে কাঠ, পুরোনো নষ্ট গাড়ি ফেলে রেখে রাস্তা সংকীর্ণ করে ফেলা হয়েছে। এতে করে ওই সড়ক যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাছাড়া ময়লার পচা গন্ধে রাস্তায় পর্থচারীদেও চলাচল করতে পারছে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com