সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সিলেট ট্যাঙ্কলরি শ্রমিক নেতা হত্যা মামলার আরো (২) আসামি গ্রেফতার। কালের খবর  

সিলেট ট্যাঙ্কলরি শ্রমিক নেতা হত্যা মামলার আরো (২) আসামি গ্রেফতার। কালের খবর  

 স্টাফ রিপোর্টার সৈয়দ সিরাজুল ইসলাম হাসান , কালের খবর  :
সিলেট দক্ষিণ সুরমায় আলোচিত সিলেটে জেলা ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন হত্যা মামলায় আরো ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৭ জুলাই) বিকালে ও রাতে পৃথক অভিযানে একজনকে সুনামগঞ্জ জেলার ছাতকবাজার থেকে ও একজনকে দক্ষিণসুরমা থানা এলাকার দাউদপুর থেকে গ্রেপ্তার করে দক্ষিণসুরমা থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত দুইজন হলেন- বরইকান্দি এলাকার মৃত বশির মিয়ার ছেলে হাবিবুর রহমান মিন্টু (৩২) ও একই এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে ইসমাইল আহমদ (৩১)।
গ্রেপ্তার ইসমাইল আহমদ হলেন রিপন হত্যা মামলার প্রধান আসামি ইজাজুল এর আপন বড় ভাই। গ্রেপ্তারের পর তাদের দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে একই সাথে অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক ও অতিরিক্ত দায়িত্বে গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com