শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
টাঙ্গাইলে একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যা । কালের খবর

টাঙ্গাইলে একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যা । কালের খবর

শুক্রবার সকালে মধুপুর উপজেলা শহরের পল্লী বিদ্যুৎ রোড এলাকার মাস্টারপাড়ার ওই বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন গণি মিয়া (৪৫), তার স্ত্রী কাজিরন ওরফে বুচি (৩৮) এবং কলেজপড়ুয়া ছেলে তাজেল (১৭) ও মেয়ে সাদিয়া (৮)।

স্থানীয়রা জানায়, দুদিন ধরে বাড়িটি তালাবদ্ধ ছিল। আজ সকালে গণি মিয়ার শাশুড়ি এসে বাইরে থেকে তালা লাগানো দেখে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে এলাকাবাসীর সহায়তায় তালা ভেঙে ভেতরে গিয়ে চারজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে।

মধুপুর সার্কেলের এসি কামরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই হত্যাকাণ্ডের বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। তদন্ত করে বলা যাবে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে দুই তিন দিন আগে দুর্বৃত্তরা তাদের গলাকেটে হত্যার পর লাশ ফেলে গেছে। সিআইডির ক্রাইম সিনের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com