বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
সিদ্ধিরগঞ্জ থানার ওসিসহ তিন এসআই এর বিরুদ্ধে চাঁদাবাজি-মাদক কারবারে জড়িত থাকার লিখিত অভিযোগ এসপির কাছে । কালের খবর

সিদ্ধিরগঞ্জ থানার ওসিসহ তিন এসআই এর বিরুদ্ধে চাঁদাবাজি-মাদক কারবারে জড়িত থাকার লিখিত অভিযোগ এসপির কাছে । কালের খবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দুরন্ত সত্যের সন্ধানে (দুসস) নামে একটি সংগঠন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কামরুল ফারুক, সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন, উপপরিদর্শক (এসআই) রাজ্জাক মিয়া, উপপরিদর্শক (এসআই) মোমেন আলমের যোগসাজশে এলাকায় গড়ে তোলা হয়েছে চাঁদাবাজি ও মাদকের স্বর্গরাজ্য।
লিখিত অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে যেসব মাদক উদ্ধার করে, তার অর্ধেক পরিমাণ জব্দ তালিকায় দেখিয়ে বাকি অর্ধেক তাদের সোর্সদের মাধ্যমে বিক্রি করে দেয়।

তাই সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় হাত বাড়ালেই পাওয়া যায় ইয়াবা-ফেনসিডিলসহ বিভিন্ন মাদক। এসআই মোশাররফ হোসেনের মাধ্যমে একটি শক্তিশালী সিন্ডিকেট তৈরি করে শিমড়াইল এলাকাসহ বিভিন্ন এলাকায় ব্যবসায়ীদের কাছ থেকে হামলা মামলার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন ওসি কামরুল ফারুক।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আহসান হাবিব কালের খবরকে  জানান, ওসির নেতৃত্বে কয়েকজন এসআইয়ের মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় গড়ে তোলা হয়েছে চাঁদাবাজি ও মাদকের স্বর্গরাজ্য। ওসির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি। আশা করি, খুব শিগগিরই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন পুলিশ সুপার মহোদয়।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক কালের খবরকে  জানান, একাধিক আসামি আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com