শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন নেভানোর পর্যাপ্ত ব্যবস্থা নেই যশোরের অধিকাংশ হাসপাতাল ও ক্লিনিকে। কালের খবর তাড়াশ উপজেলায় আবারও ধুম পরেছে পাট ধোয়ার। কালের খবর তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালালেন যৌণ হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষক সবুর মাষ্টার। কালের খবর পদ্মা সেতুর প্রভাবে যশোরে বিমান যাত্রী কমেছে ৫০ শতাংশ। কালেন খবর জরাজীর্ণ ভবনে ঝুঁকিপূর্ণ পাঠদান, আট শত শিক্ষার্থীর জন্য ৫ শিক্ষক। কালের খবর বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর সাভারে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। কালের খবর নেপালের কাঠমান্ডুতে আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে যোগ দিলেন সাংবাদিক এম আই ফারুক আহমেদ। কালের খবর দিঘলিয়ার সেনহাটী মহা শ্মশান ঘাট রক্ষায় স্থানীয় এমপি’র পদক্ষেপ। কালের খবর
৬১ লাখ টাকা ফেরত দেওয়ার পুরস্কার ‘অটোরিকশা’ পেলেন সজিব

৬১ লাখ টাকা ফেরত দেওয়ার পুরস্কার ‘অটোরিকশা’ পেলেন সজিব

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ৬১ লাখ টাকা ফিরিয়ে দেওয়া সেই অটোরিকশাচালক সজিবকে পুরস্কৃত করেছে বিকাশ। বুধবার দুপুরে চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের উপস্থিতিতে তাকে একটি অটোরিকশা প্রদান করে বিকাশ কর্তৃপক্ষ। এ সময় অটোরিকশার চাবি সজিবের হাতে তুলে দেওয়া হয়।

এ সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুরে বিকাশের পরিবেশক আলমগীর আলম জুয়েল, সজিবের বাবা দিনমজুর দেলোয়ার সর্দারসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে চাঁদপুর শহরে পুরানবাজারের দিনমজুর দেলোয়ার সর্দারের ছেলে সজিব এমন একটি অটোরিকশা পেয়ে এখন বেশ খুশি। এতোদিন অন্যের থেকে ভাড়ায় নিয়ে অটোরিকশা চালাতো। এখন তা নিজের হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিকাশ কর্তৃপক্ষকে।

বিকাশের চাঁদপুর পরিবেশক আলমগীর আলম জুয়েল জানান, চালক সজিব সততার যেই পরিচয় দিয়েছে। তার পুরস্কারস্বরূপ তাকে স্বচ্ছলভাবে জীবিকা নির্বাহ করতে একটি অটোরিকশা প্রদান করেন তিনি।

চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী জানান, এমন একজন সজিবের মতো প্রতিটি মানুষ সততার মধ্য দিয়ে দেশকে এগিয়ে নেবেন। এমন প্রত্যাশা করে সজিবকে পুরস্কৃত করায় বিকাশকে ধন্যবাদ জানান তিনি।

প্রসঙ্গত, গত রবিবার চাঁদপুর ইউসিবিএল ব্যাংক থেকে ৬১ লাখ টাকা তুলে কর্মস্থলে ফেরার পথে বিকাশকর্মী মাসুদ ভুল করে তা অটোরিকশায় ফেলে যান। ওই দিনই ৭ ঘণ্টা পর চালক সজিব পুলিশের মাধ্যমে সেই টাকা প্রকৃত মালিক বিকাশ পরিবেশককে ফিরিয়ে দেয়। এই নিয়ে তাৎক্ষণিক জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান তার ব্যক্তিগত পক্ষ থেকে চালক সজিবের সততার জন্য নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। একই সঙ্গে চাঁদপুরে বিকাশ পরিবেশক আলমগীর আলম জুয়েল একটি অটোরিক্শা দিয়ে তার প্রতিশ্রুতি দিয়ে পূরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com