বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
সাতক্ষীরা শ্যামনগরে আসামীধরতে গিয়ে আহত পাঁচ পুলিশ। কালের খবর

সাতক্ষীরা শ্যামনগরে আসামীধরতে গিয়ে আহত পাঁচ পুলিশ। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা শ্যামনগরে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত এক আসামীকে ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার মানিকখালী গ্রামের আবুল হোসেনের ছেলে ও একাধিক মামলার আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে গিয়ে তাকে ধরতে গেলে তিনি সহ তার বাহিনীর হাতে তারা আহত হন। আহত পুলিশ সদস্যদের মধ্যে ৪ জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। তবে, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাকের অবস্থা গুরুতর হওয়ায় তিনি এখনও সেখানে ভর্তি রয়েছেন।
আহত ৫ পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক আইনুদ্দীন, উপ-পরিদর্শক নূর কামাল, সহকারী উপ-পরিদর্শক বেল্লাল ও কনস্টেবল রিপন।
হাসপাতালে চিাকৎসাধীন পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী হুমায়ন কবিরের বিরুদ্ধে শ্যামনগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। মামলা নং-৩২।ওই মামলার তিনি আজ দুপুরে ৬ জন পুলিশ সদস্যকে নিয়ে আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে গিয়ে তাকে ধরতে গেলে তার বাহিনীর ৩০/৪০ জন সদস্য পুলিশের উপর হামলা চালায়। এতে তার একটি হাত ভেঙে যায় বলে তিনি জানান। এ সময় পুলিশের আরো ৪ সদস্য আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন বলে তিনি আরো জানান। তবে, পুলিশ সদস্যরা আহত হলেও আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা জানান।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি অস্বীকার করে জানান, সেখানে কোন পুলিশের উপর হামলার ঘটনা ঘটেনি। তবে, দুপুরের দিকে এস.আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম আসামী হুমায়ুন কবিরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এরপর তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, আসামী হুমায়ুন কবিরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com