বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সাতক্ষীরা শ্যামনগরে আসামীধরতে গিয়ে আহত পাঁচ পুলিশ। কালের খবর

সাতক্ষীরা শ্যামনগরে আসামীধরতে গিয়ে আহত পাঁচ পুলিশ। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা শ্যামনগরে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত এক আসামীকে ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার মানিকখালী গ্রামের আবুল হোসেনের ছেলে ও একাধিক মামলার আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে গিয়ে তাকে ধরতে গেলে তিনি সহ তার বাহিনীর হাতে তারা আহত হন। আহত পুলিশ সদস্যদের মধ্যে ৪ জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। তবে, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাকের অবস্থা গুরুতর হওয়ায় তিনি এখনও সেখানে ভর্তি রয়েছেন।
আহত ৫ পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক আইনুদ্দীন, উপ-পরিদর্শক নূর কামাল, সহকারী উপ-পরিদর্শক বেল্লাল ও কনস্টেবল রিপন।
হাসপাতালে চিাকৎসাধীন পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী হুমায়ন কবিরের বিরুদ্ধে শ্যামনগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। মামলা নং-৩২।ওই মামলার তিনি আজ দুপুরে ৬ জন পুলিশ সদস্যকে নিয়ে আসামী হুমায়ুন কবিরের বাড়ীতে গিয়ে তাকে ধরতে গেলে তার বাহিনীর ৩০/৪০ জন সদস্য পুলিশের উপর হামলা চালায়। এতে তার একটি হাত ভেঙে যায় বলে তিনি জানান। এ সময় পুলিশের আরো ৪ সদস্য আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন বলে তিনি আরো জানান। তবে, পুলিশ সদস্যরা আহত হলেও আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা জানান।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি অস্বীকার করে জানান, সেখানে কোন পুলিশের উপর হামলার ঘটনা ঘটেনি। তবে, দুপুরের দিকে এস.আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম আসামী হুমায়ুন কবিরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এরপর তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, আসামী হুমায়ুন কবিরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com