রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
ঝিনাইদহের ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। কালের খবর

ঝিনাইদহের ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। কালের খবর

ঝিনাইদহ থেকে সাঈদুর রহমান, কালের খবর :
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বাড়ির উপর ঝড়ে পড়া গাছ সরানো নিয়ে ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। এ ঘটনায় গতকাল সাহাবুদ্দিন মুন্সী নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক সাহাবুদ্দিন মুন্সী উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।
আহত রোকেয়া খাতুনের স্বামী রুহুল আমিন জানান, আম্পান ঝড়ের রাতে তার বাড়ির উপর একটি গাছ উপড়ে পড়ে। পরে গাছ সরাতে গিয়ে তার অন্য দুই ভাই সাহাবুদ্দিন, হাফেজ আলী হামলা করে। এ সময় তারা তাকে দা দিয়ে কোপ দিতে যায়। এ সময় তার স্ত্রী বাঁধা দিলে তাকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুই হাতে ১০টি সেলাই দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়ে গতকাল সকালে সাহাবুদ্দিন মুন্সী নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com