শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
ঝিনাইদহের ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। কালের খবর

ঝিনাইদহের ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। কালের খবর

ঝিনাইদহ থেকে সাঈদুর রহমান, কালের খবর :
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বাড়ির উপর ঝড়ে পড়া গাছ সরানো নিয়ে ভাবিকে কুপিয়ে জখম করেছে দেবররা। এ ঘটনায় গতকাল সাহাবুদ্দিন মুন্সী নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক সাহাবুদ্দিন মুন্সী উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।
আহত রোকেয়া খাতুনের স্বামী রুহুল আমিন জানান, আম্পান ঝড়ের রাতে তার বাড়ির উপর একটি গাছ উপড়ে পড়ে। পরে গাছ সরাতে গিয়ে তার অন্য দুই ভাই সাহাবুদ্দিন, হাফেজ আলী হামলা করে। এ সময় তারা তাকে দা দিয়ে কোপ দিতে যায়। এ সময় তার স্ত্রী বাঁধা দিলে তাকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুই হাতে ১০টি সেলাই দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়ে গতকাল সকালে সাহাবুদ্দিন মুন্সী নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com