সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
সাতক্ষীরা পাটকেলঘাটায় কাজের মেয়ে রাণী নির্যাতনের শিকার। কালের খবর

সাতক্ষীরা পাটকেলঘাটায় কাজের মেয়ে রাণী নির্যাতনের শিকার। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা, কালের খবর : সাতক্ষীরা পাটকেলঘাটা বাজারের এমবিবিএস ডাক্তার বরকতউল্লাহর বড় ছেলে ইঞ্জিনিয়ার খালিদ সাইফুল্লাহ বাসার কাজের মেয়ে রানী খাতুন (১৩) কে ব্যাপক নির্যাতন চালিয়েছে। ভেঙে দেওয়া হয়েছে তার একটি হাত। ঈদের দিন সোমবার দুপুর বেলা ঘরের দরজা খুলতে দেরি করায় পাটকেলঘাটা বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ইট দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়েছে। বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে মেয়েটি।
অভিযোগ রয়েছে, পাটকেঘাটার ডাক্তারের ছেলে খালিদ সাইফুল্লাহ ও তার স্ত্রী লাবনী প্রায় শিশুটিকে শারীরিক ভাবে নির্যাতন চালিয়ে আসছিল। ঈদের দিন দুপুরে সে ঘর পরিষ্কার করছিল। এ সময় দরজায় ধাক্কা দেন সাইফুল্লাহ। দরজা খুলতে দেরি হওয়ায় তার উপর নির্যাতন চালায়।
ডা.বরকত ও তার স্ত্রী জানান, তার ছেলের কাছে তারা অসহায়। নির্যাতিত শিশু রানীর বাড়ি যশোরের খেদাপাড়ায়। রানীর জন্মের সময় তার মা মারা যায়। এ সময় তারা মেয়েটিকে এনে নিজের মেয়ের মতোই মানুষ করে।
এদিকে খোঁজ খবর নিয়ে জানা গেছে, মেয়েটির পাশে দাঁড়ানোর মতো কিংবা কোথাও জিডি বা বিচার চাওয়ার মতো কেউ নাই। অসহায় হয়ে বর্তমানে মেয়েটি সাতক্ষীরা সদর হাসপাতালের বেডে কাতরাচ্ছে। সাইফুল্লাহর বিরুদ্ধে তার পিতা মাতাও অবস্থান নিতে পারছে না। তবে অভিযুক্ত খালিদ সাইফুল্লাহ ও তার স্ত্রী বাসায় তালা মেরে সরে পড়েছে বলে জানা গেছে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, ইতিমধ্যে নির্যাতনের শিকার মেয়েটির সঙ্গে পুলিশ কথা বলেছেন। নির্যাতিত শিশুটি দ্রুত থানায় অভিযোগ করবে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com