শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর অবৈধ ৩৪৯১টি ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা। কালের খবর নবীনগর সরকারি কলেজে ডিজিটাল হাজিরা চালু। কালের খবর দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম। কালের খবর মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে মাদারীপুরে কৃষককে পিটিয়ে হত্যা : দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন। কালের খবর জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না : দুদু। কালের খবর
ধর্ষণকাণ্ডের পর ১৯ সালে সন্তান জন্মদান! ২০-এ দায়ের কোপে রক্তাক্ত কিশোরী। কালের খবর

ধর্ষণকাণ্ডের পর ১৯ সালে সন্তান জন্মদান! ২০-এ দায়ের কোপে রক্তাক্ত কিশোরী। কালের খবর

কালের খবর ডেস্ক ঃঃ
২০১৯ সালের ২৮ আগস্ট ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কিশোরীর কোলে এক ফুটফুটে পুত্র সন্তান জন্ম নেয়। বলা হয়, ধর্ষণের শিকার হলে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। পরে সন্তান জন্ম দেয়। ধর্ষণের অভিযোগের তীর গিয়ে ঠেকে ওই একই এলাকার কালাম বেপারীর ছোট ছেলে আক্কাস বেপারীর দিকে। এই ঘটনার মামলা আদালতে এখনো চলমান। কিন্তু এরই মধ্যে আবার ওই কিশোরীর ওপর হামলা চালালো সন্ত্রাসীরা। রক্তাক্ত হলো শরীর।

রবিবার (২৪ মে) বিকাল ৫টায় বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ হোসনাবাদ গ্রামে ওই কিশোরী বাড়িতে বসেই হামলার শিকার হয়। এলাকা সূত্রে জানা যায়, ওই একই এলাকার হেলাল, অরেস, রত্তন, মিরাজ জাহিদ; তারা পূর্ব পরিকল্পিতভাবে কিশোরী, তার বোন ও চাচিকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। নাম না প্রকাশের শর্তে এলাকার একাধিক ব্যক্তিরা জানান, পূর্বের ঘটনার রেশ ধরে এ ঘটনা ঘটতে পারে।
গুরুতর আহতদের বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেন মং বলেন, ভুক্তভোগী কিশোরীর মাথায় গুরুতর জখম রয়েছে। ১৪টি সেলাই দেওয়া হয়েছে এবং বর্তমানে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে চিকিৎসা সেবা চলছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মামলার প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com