বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নবীনগরে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম। কালের খবর

নবীনগরে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্ব শত্রুতার জের ধরে থোল্লাকান্দি গ্রামের নুরুল ইসলাম মিয়া ও তার স্ত্রী আসমা বেগমসহ তার তিন মেয়েকে তার আপন ছোট দুই ভাই জামাল মিয়া, বাবলু মিয়া ও ভাইয়ের ছেলে মোঃ আল আমিন মিয়া পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যায় উপজেলার থোল্লাকান্দি গ্রামে ঘটনাটি ঘটেছে। হামলা ও মারধরের ঘটনায় নুরুল ইসলাম মিয়ার পরিবারের নারীসহ ৫ জন আহত হয়েছে।

ঘটনার খবর পেয়ে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ সময় তার মেয়েদের সাথে থাকা দুইটি স্বর্ণের চেইনসহ লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনায় নুরুল ইসলাম মিয়ার মেয়ে তাসলিমা আক্তার বাদী হয়ে নবীনগর থানায় লিখিত অভিযোগ করছেন।

আহত হলেন, মৃত মাতু মেম্বারের ছেলে মোঃ নুরুল ইসলাম মিয়া, তার স্ত্রী আসমা বেগম তার মেয়ে তাসলিমা আক্তার, সীমা আক্তার, ছেলের বউ জায়েদা খাতুন। আহতদের চিৎকারে এলাকাবাসী ও পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

আহত নুরুল ইসলাম মিয়া জানান, তারই আপন ছোট ভাই জামাল মিয়ার সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রবিবার সন্ধ্যায় ইফতারের পরে নিজ বাড়ির উঠানে দুই ভাইয়ের পরিবার বাকবিতান্ডায় জড়িয়ে পরে, একপর্যায় হাতাহাতির সৃষ্টি হয়।

এতে ক্ষিপ্ত হয়ে তার ভাই বাবলু মিয়া, জামাল মিয়ার পরিবার লোকজন তার আপন ভাতিজারা ৪/৫ জনকে সাথে নিয়ে বাড়ি পৌছেই লাঠি এবং লোহার রড দিয়ে তাকে বেধড়ক পেটাতে থাকে এসময় তাকে বাচাতে তার স্ত্রী আসমা বেগম ও সন্তান, সীমা আক্তার তাসলিমা আক্তার, জায়েদা খাতুন এগিয়ে এলে তাদের উপর পাশবিক নির্যাতন চালায় আপন ভাইয়ের পরিবার লোকজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com