রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
সাতক্ষীরা শহরে সাবেক ডিবি পুলিশের এএসআই হাসান গ্রেফতার। কালের খবর

সাতক্ষীরা শহরে সাবেক ডিবি পুলিশের এএসআই হাসান গ্রেফতার। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি, সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা শহরে বান্ধবী সহ মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় ডিবি পুলিশের এএসআই হাসানকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১১ মে) দিবাগত রাতে খুলনা থেকে তাকে গ্রেফতার করে সাতক্ষীরায় নিয়ে আসে পুলিশ। এ রিপোর্ট লেখার সময় সাতক্ষীরা ডিবি পুলিশের কার্যালয়ে তাকে জিঙ্গাসাবাদ করা হচ্ছিল।
সাতক্ষীরা সদর থানায় দায়েরকৃত মামলার বাদি বাবুলিয়া গ্রামের রনজিত কুমার আমিনের ছেলে গোপাল চন্দ্র আমিন (৪০) এজাহারে উল্লেখ করেছেন, গত ৭ মে বেলা একটার দিকে বান্ধবী তামান্নাকে নিয়ে বাজাজ ডিসকভার মোটরসাইকেলে ঘুরতে বের হন। তারা শহরের অদূরে বাঁকাল ইকোপার্কের সামনে পৌঁছালে ডিবি পুলিশের লোক পরিচয়ে দিয়ে তাদের পথরোধ করা হয়। এক পর্যায়ে হাতকড়া পরিয়ে মারপিট শুরু করে তারা। একই সাথে আমার কাছে এক লাখ টাকা চাঁদা দাবী করে। আমি টাকা দিতে অস্বীকার করায় তারা আমাকে তাদের কাছে থাকা মোটর সাইকেলে এবং আমার বান্ধবীকে আমার মোটরসাইকেলে তুলে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে।আনুমানিক বেলা ২ টা ২০ মিনিটের দিকে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে নিয়ে এসে হ্যান্ডকাপ খুলে দিয়ে টাকা যোগাড় করার জন্য ফোন করতে বলে। আমি টাকা যোগাড় করতে ব্যর্থ হলে তারা আমার কানে থাপ্পড় মেরে মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর আমাকে তাদের পালসার মোটর সাইকেলে তুলে নিয়ে সদর থানার সামনে আসলে আমি গাড়ী থেকে লাফ দিয়ে দৌঁড়ে থানার মধ্যে ঢুকে পড়ি। এসময় পুলিশের দারোগা পরিচয়দানকারী ওই ব্যক্তি থানায় না ঢুকে দ্রুত মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যায়। ঘটনাটি থানায় উপস্থিত সকল পুলিশকে জানানো হয়।
এদিকে, দারোগা পরিচয়দানকারি অপর ব্যক্তি আমার বাজাজ মোটর সাইকেলে বান্ধবী তামান্নাকে তুলে নিয়ে যায় এবং সদর উপজেলার সামনে তাকে নামিয়ে দেয়।
সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ১০ মে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেলটি এএসআই হাসানুর রহমান হাসানের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এরপর গতকাল সোমবার রাতে খুলনা থেকে হাসানকে গ্রেফতার করে সাতক্ষীরায় আনা হয়। তাকে ডিবি কার্যালয়ে জিঙ্গাসাবাদ শেষে আদালতে তোলা হবে। এ ঘটনায় বাদী গোপাল চন্দ্র আমিন হাসান ছাড়াও আরেকজনকে আসামী করেছেন। তার নাম শেখ সাহেদ হাসান অপু। বাড়ি সাতক্ষীরা পৌরসভার সুলতানপুর গ্রামে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
ওসি আরো জানান, সাতক্ষীরা ডিবির সাবেক এএসআই হাসানুর রহমান হাসান বর্তমানে খুলনার শিল্প পুলিশের এএসআই হিসেবে দায়িত্বরত। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার বাসিন্দা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com