শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
কমলগঞ্জে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণ। কালের খবর

কমলগঞ্জে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণ। কালের খবর

কমলগঞ্জ থেকে এম এ কাদির চৌধুরী ফারহান, কালের খবর : মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার মো. কবির হোসেনের পৈত্রিক সম্পত্তি জবরদখল করে একই গ্রামের ফয়সল আহমদের বিরুদ্ধে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে।
শনিবার (২মে) ভোড়বেলায় উক্ত জমিদখল করে রাস্তা নির্মাণের ঘটনাটি ঘটে।

জানা গেছে, কমলগঞ্জ পৌর এলাকার উজিরপুর গ্রামের মোশারফ হোসেন ব্যপারীর মালিকানাধীন কুমড়াকাপন মৌজার আর.এস ৭৯ খতিয়ানে ২২৮৪ দাগে ২২ শতাংশ ভোগদখলীয় কবির হোসেনের পৈত্রিক জমি। কবির হোসেন বলেন, আমার পৈত্রিক সম্পত্তি জবরদখল করে ফয়সল আহমদ’রা তাদের সুবিধার জন্যে রাস্তা নির্মান করেছে। উক্ত সম্পত্তি আমাদের বাড়ী নির্মাণের জন্য রাখা। আমাদের জমির পরের অংশে থাকা তাদের জমিগুলো বর্ধিত মুল্যে প্লট আকারে বিক্রির উদ্দেশ্যে আমার থেকে কোন প্রকার বিনিময় ছাড়াই তারা রাস্তার জন্যে জায়গা চায়, কিন্তু আমাদের তিন ভাইয়ের বাসার জন্যে জায়গার পরিমান কম হওয়াতে দিতে রাজি হইনি। তাতে করে তারা গ্রামবাসীর যাতায়াতের জন্যে রাস্তার প্রয়োজন বলে মিথ্যা রটিয়ে জোরপূর্বক আমার পৈত্রিক সম্পত্তির উপরদিয়েই রাস্তা নির্মান করে। অথচ পূর্ব থেকেই গ্রামের মানুষের যাতায়াতের জন্যে প্রশস্থ আরও দুইটি রাস্তা রয়েছে।

তিনি আরও বলেন, আমরা স্থানীয় না হওয়াতে তারা প্রভাব দেখিয়ে জমি দখল করে রাস্তাটি নির্মান করে নিলেন। আমরা স্থানীয় হলে তারা এই রকম কাজ করতোনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, অনেক আগে থেকেই রাস্তার জন্যে দু’পক্ষের মধ্যে ঝামেলা চলে আসছে। শুনেছি করোনার প্রভাবের পরে এটির সমাধান হওয়ার কথা।

ফয়ছল আহমেদ জানান, আমার উপর আনা অভিযোগটি মিথ্যা। আমি এর কিছুই জানিনা। এলাকার মাদ্রাসাগামী ছাত্ররা যাতায়াতে অসুবিধা হওয়াতে গ্রামবাসীরা একটি রাস্তা নির্মাণ করেছেন খবর পেয়েছি।

পৌর মেয়র জুয়েল আহমদ বলেন, এব্যাপারে পূর্ব থেকে আমাকে কেউ অবগত করেনি। এটা পৌরসভার বাহিরের ঘটনা, কমলগঞ্জ সদর ইউনিয়নের উজিরপুরে এই ঘটনাটি ঘটেছে শুনেছি, এর পরও আমি কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান আজাদ’কে নিয়ে ঘঠনা স্থলে যাবো এবং বিষয়টি দেখবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com