বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর
র‌্যাব-৯ কমান্ডার এ এসপি শামীমের নেতৃত্বে ৭ বস্তা চাল উদ্ধার, চাল চুরির অপরাধে পিতা পুত্র আটক। কালের খবর।

র‌্যাব-৯ কমান্ডার এ এসপি শামীমের নেতৃত্বে ৭ বস্তা চাল উদ্ধার, চাল চুরির অপরাধে পিতা পুত্র আটক। কালের খবর।

শ্রীমঙ্গল কমলগঞ্জ থেকে, সৈয়দ সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের গরীব ও অসহায়দের জন্য ওএমএসএর ১০ টাকা কেজির চাল চুরির অপরাধে র‌্যাব-৯ এর সদস্যরা ৭ বস্তা চাল উদ্ধার সহ পিতা পুত্রকে আটক করে।

এঘটনায় র‌্যাব সদস্যরা চালের ডিলার স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু আব্দুল্লাহ (৫৫) ও তার পুত্র আজিজুর রহমান (২৮) কে আটক করে।

বুধবার (২৯ এপ্রিল) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ক্যাম্পের কমান্ডার এএসপি আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে চুরিকৃত চাল উদ্ধার সহ পিতা-পুত্রদ্বয়কে আটক করে।

র‌্যাব-৯ কমান্ডার আনোয়ার হোসেন জানান, আটক ডিলার আবু আব্দুল্লাহ ও তার ছেলে প্রথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে সে ইসলামপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিভিন্ন সময় সুবিধাভোগিদের টিপসই জাল করে চুরি করে আসছে।

তিনি বলেন, ডিলারের কাছে যে পরিমান চাল কাগজে কলমে পাওয়ার কথা তার থেকে বেশি পরিমানের চাল তার গোডাউনে পাওয়া যায়। তাতে করে প্রমান মিলে যে তারা আগেথেকেই ভূক্তভুগিদের চাল আত্বসাৎ করে আসছে।

এসব চাল গরিবের জন্য প্রধানমন্ত্রীর উপহার। সেই গরিবের চাল চুরি করে বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করি। এসময় স্থানীয় চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি উপস্থিত ছিলেন। আটক আবু আবদুল্লাহকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ডিলার আবু আবদুল্লা’র ছেলে কর্তৃক একই কর্মসূচির ৫ বস্তা চাল চুরির স্বীকারাক্তিমূলক কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে, প্রথম তদন্ত কমিটির উপ-সহকারী প্রকৌশলী মামুন ভূইয়া তদন্ত করে চাল চুরির সত্যতা পেলেও অধিক তদন্তের কথা বলে কাল ক্ষেপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক জানা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com