বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর
মৌলভীবাজারে সন্ত্রাসী হামলায় আইনজীবী ও ছাত্রলীগ কর্মী গুরুতর আহত। কালের খবর

মৌলভীবাজারে সন্ত্রাসী হামলায় আইনজীবী ও ছাত্রলীগ কর্মী গুরুতর আহত। কালের খবর

মৌলভীবাজার শ্রীমঙ্গল থেকে সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

মৌলভীবাজারে সন্ত্রাসী হামলায় জেলা জর্জকোর্টের শিক্ষানবিশ আইনজীবী ও কলেজ ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। বর্তমানে তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার ৪নং আপার কাগাবলা ইউনিয়নের বিন্নিগ্রামে।

আহতরা হলেন জেলা জর্জকোর্টের শিক্ষানবিশ আইনজীবী, সাংস্কৃতিক কর্মী ও দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আরেফিন খাঁন তাজুল (৩০), এবং তারই ভাতিজা আপার কাগাবলা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মরহম আব্দুর রহমান (ছুফি মিয়ার) বড় ছেলে কলেজ ছাত্রলীগ কর্মী হাফেজ আশিকুর রহমান (২২)।

স্থানীয়রা জানায়, বর্তমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সকাল ৮ টা থেকে গ্রামের বিভিন্ন রাস্থা-ঘাট এবং বাড়ির আঙ্গিনায় কয়েক যুবকদের নিয়ে তারা জীবাণুনাশক স্পে করে দুপুর পর্যন্ত। সেই পোষাক পড়া অবস্থায় বিন্নিগ্রামের সাবেক মেম্বার তালেব আলী তাদের সাথে অসদাচরন করে কথা কাটাকাটি করেন। পরে ঝড়ে পড়ে যাওয়া একটি গাছের ডাল-পালা সরানুবস্থায় তালেব আলীর নেতৃত্বে তার ভাই মোবাশ্বের আলী ও সাহেদ আলীসহ বেশ কয়েকজন মহিলা পুরুষ ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়।
তাদের ধারালো দায়ের কোপে মারাত্মক জখম হয়ে হাফেজ আশিকুর রহমান ও সুলতানুল আরেফিন বাড়ির আঙ্গিনায় পড়ে থাকে। খবর পেয়ে মৌলভীবাজার কলেজ ছাত্রলীগ নেতা হৃদয় খাঁন তাদেরকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের পর্যাপ্ত রক্তক্ষরনের কারনে অবস্থা অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকাল চারটায় শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।

মৌলভীবাজার কলেজ ছাত্রলীগ কর্মী ও হাফেজ আশিকের ছোটভাই আব্দুল হাদি খাঁন জানান, মোবাশ্বেরের বেশ কিছু সন্ত্রাসী কার্যকলাপের খবর এলাকাবাসীর জানা আছে। এসব বিষয় নিয়ে স্থানীয় শালিস বৈঠকসহ থানায়ও অভিযোগ করেছেন ভূক্তভোগিরা। এছাড়া সন্ত্রাসী কর্মকান্ডের কারনে তিনি একটি মামলায় সাজা কেটেছেন বেশ কিছুদিন । হাফেজ আশিকুর রহমান সরকারী কলেজ ছাত্রলীগ একজন কর্মী বলে তিনি জানান। এছাড়া তাঁর বাবা মরহম আব্দুর রহমান কাগাবলা ইউনিয়নের ১ নং ওয়াড যুবলীগের সভাপতি ছিলেন। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ সন্ত্রাসী হামলার সাথে যুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সাবেক মেম্বার তালেব আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি আলগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি আমি শুনেছি। তবে সন্ধ্যা র্পযন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com