রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর
কুমিল্লা কারাগারের সহকারী কারারক্ষী ইয়াবাসহ আটক। কালের খবর

কুমিল্লা কারাগারের সহকারী কারারক্ষী ইয়াবাসহ আটক। কালের খবর

কুমিল্লা প্রতিনিধি, কালের খবর ;

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সহকারী প্রধান কারারক্ষী তরিকুল ইসলাম শাহিন ১০৪ পিস ইয়াবাসহ আটক হয়েছেন।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে ইয়াবা নিয়ে কারাগারে প্রবেশকালে সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদের কাছে হাতে নাতে ধরা পড়েন তিনি।

পরে কারা ব্যারাকে তার রুমে তল্লাশি চালিয়ে কারা কর্তৃপক্ষ বিছানার নিচ থেকে আরো ৪১৬ পিস ইয়াবা উদ্ধার করে।

কারাগারের সিনিয়র জেল সুপার এ তথ‌্য নিশ্চিত করেছেন।

আটককৃত তরিকুল ইসলাম শাহিন চট্টগ্রামের সিতাকুন্ড উপজেলার ইয়াকুব নগরের ফুল মিয়ার ছেলে। তিনি ১৯৯৬ সালের ১৫ জুন চাকরিতে যোগদান করে।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ বলেন, ‘‘কুমিল্লা কারাগারে যোগ দেওয়ার পর বিভিন্ন গোয়েন্দা সূত্রে জানতে পারি সহকারী প্রধান কারারক্ষী মো. তরিকুল ইসলাম শাহিন (কারা রক্ষী নং ২১৫৯৯) কারাগারের ভিতর বন্দিদের কাছে মাদক বিক্রি করেন। এ তথ‌্য পেয়ে তাকে হাতে নাতে ধরার জন্য আমরা প্রয়োজনীয় প্রস্তুতি নেই।

‘সোমবার (৬ এপ্রিল) গোপন সংবাদে জানতে পারি যে তিনি ইয়াবাসহ ডিউটিতে আসছেন। তাই আমরাও সতর্ক থাকি। বেলা সাড়ে ১১টায় তিনি ভিতরে প্রবেশকালে কারা সিপাহী দিয়ে তাকে আমার রুমে ডেকে আনি। এ সময় জেলার মো. আসাদুর রহমানসহ অন্যান্য ডেপুটি জেলারদের আগেই উপস্থিত রাখি। সবার সামনে সহকারী প্রধান কারারক্ষী তারিকুল ইসলাম শাহিনের দেহ তল্লাশি করলে তার পকেটে থাকা সিগারেটের প্যাকেটের ভিতর ১০৪ পিস ইয়াবা খুঁজে পাই।

‘পরে কারাগারের অন্যান্য কর্মকর্তাদের নিয়ে ব্যারাকে তার রুমে তল্লাশি চালিয়ে বিছানার নিচ থেকে আরো ৪১৬ পিস ইয়াবা উদ্ধার করি। এ নিয়ে মোট ৫২২ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।”

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে কারাগারের ভিতর বন্দিদের মাঝে মাদক বিক্রি করতেন বলে স্বীকার করেছেন।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com