শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকা থেকে ০৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৬ সাতক্ষীরা।গত ভোররাত সাড়ে তিনটার দিকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এসময় সেখান থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার সামগ্রী সহ নগদ টাকা জব্দ করা হয়।এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকায় কয়েকজন ব্যক্তি একসাথে জড়ো হয়ে জুয়া খেলছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মো. মোতাহার হোসেনের এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. সাহাদ হোসেন (২৩), মৃত নেয়ামউদ্দিন গাইনের ছেলে মো. আব্দুল হান্নান(৪৮), কাদের গাজীর ছেলে মো. হাবিবুর রহমান (৫০), খায়রুল বিশ্বাসের ছেলে মো. মফিজুল ইসলাম(৩৮), মোঃ আব্দুল খালেক মোল্লার ছেলে মোঃ নজরুল ইসলাম(৪০), মোঃ আজিজুল সরদারের ছেলে মোঃ জুলফিকার সরদার(৩০), মোঃ আরশাদ আলী দফাদারের ছেলে মোঃ ফারুক হোসেন(৩৫),এবং নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ জিয়াউল ইসলাম(৩৮) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানের সময় সেখান থেকে এক প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫ হাজার ২শ ৩৪ টাকা, ১২টি মোবাইল ফোন, ২২ সীম কার্ড, ০৫টি মেমোরী কার্ড জব্দ করা হয়েছে। জব্দকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করত। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com