শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকা থেকে ০৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৬ সাতক্ষীরা।গত ভোররাত সাড়ে তিনটার দিকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এসময় সেখান থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার সামগ্রী সহ নগদ টাকা জব্দ করা হয়।এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকায় কয়েকজন ব্যক্তি একসাথে জড়ো হয়ে জুয়া খেলছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মো. মোতাহার হোসেনের এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. সাহাদ হোসেন (২৩), মৃত নেয়ামউদ্দিন গাইনের ছেলে মো. আব্দুল হান্নান(৪৮), কাদের গাজীর ছেলে মো. হাবিবুর রহমান (৫০), খায়রুল বিশ্বাসের ছেলে মো. মফিজুল ইসলাম(৩৮), মোঃ আব্দুল খালেক মোল্লার ছেলে মোঃ নজরুল ইসলাম(৪০), মোঃ আজিজুল সরদারের ছেলে মোঃ জুলফিকার সরদার(৩০), মোঃ আরশাদ আলী দফাদারের ছেলে মোঃ ফারুক হোসেন(৩৫),এবং নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ জিয়াউল ইসলাম(৩৮) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানের সময় সেখান থেকে এক প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫ হাজার ২শ ৩৪ টাকা, ১২টি মোবাইল ফোন, ২২ সীম কার্ড, ০৫টি মেমোরী কার্ড জব্দ করা হয়েছে। জব্দকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করত। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com