মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকা থেকে ০৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৬ সাতক্ষীরা।গত ভোররাত সাড়ে তিনটার দিকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এসময় সেখান থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার সামগ্রী সহ নগদ টাকা জব্দ করা হয়।এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকায় কয়েকজন ব্যক্তি একসাথে জড়ো হয়ে জুয়া খেলছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মো. মোতাহার হোসেনের এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. সাহাদ হোসেন (২৩), মৃত নেয়ামউদ্দিন গাইনের ছেলে মো. আব্দুল হান্নান(৪৮), কাদের গাজীর ছেলে মো. হাবিবুর রহমান (৫০), খায়রুল বিশ্বাসের ছেলে মো. মফিজুল ইসলাম(৩৮), মোঃ আব্দুল খালেক মোল্লার ছেলে মোঃ নজরুল ইসলাম(৪০), মোঃ আজিজুল সরদারের ছেলে মোঃ জুলফিকার সরদার(৩০), মোঃ আরশাদ আলী দফাদারের ছেলে মোঃ ফারুক হোসেন(৩৫),এবং নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ জিয়াউল ইসলাম(৩৮) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানের সময় সেখান থেকে এক প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫ হাজার ২শ ৩৪ টাকা, ১২টি মোবাইল ফোন, ২২ সীম কার্ড, ০৫টি মেমোরী কার্ড জব্দ করা হয়েছে। জব্দকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করত। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com