রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
চুনারুঘাটে ভারতীয় চা পাতা জব্দ ও গ্রেপ্তার নিয়ে নাটক। কালের খবর

চুনারুঘাটে ভারতীয় চা পাতা জব্দ ও গ্রেপ্তার নিয়ে নাটক। কালের খবর

হবিগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আমতলি এলাকা থেকে ট্রাক বোঝাই বিপুল পরিমাণ ভারতীয় চোরাই চা পাতাসহ শহীদুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের নেতৃত্বে অভিযানকালে চা পাতাসহ তাকে গ্রেপ্তার করা হয়। শহীদ চুনারুঘাট উপজেলার দক্ষিণ দেওরগাছ গ্রামের মৃত আবুল হাশিমের ছেলে।
এ ব্যাপারে শহীদুল ইসলামের বিরুদ্ধে চুনারুঘাট থানায় নিয়মিত মামলা দায়ের করার জন্য প্রেরণ করা হলে তিনি জানান তার কাছ থেকে জব্দকৃত চা পাতা আদালতের নিলাম থেকে ক্রয় করা। এর প্রমাণ দেখাতে বললে খাজা শাহ পরাণ অলি নামে এক ব্যবসায়ী তার নিলামের প্রমাণপত্র দেখিয়ে এই চা পাতা তার বলে থানায় জানান।

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, গত ১১ ডিসেম্বর চুনারুঘাট থানায় বসে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের উপস্থিতিতে বিভিন্ন সময় জব্দকৃত ১১১ বস্তা চা পাতা নিলামে বিক্রি করা হয়। নিলাম ক্রয় করে শাহ পরাণ অলি। মঙ্গলবার জব্দ হয় ৪৬ বস্তা। এই মাল শাহ পরাণ অলির বলে জানায়। পাশাপাশি শহীদুল ইসলাম তার ব্যবসায়ীক অংশীদার এবং তার বাড়িতে গোডাউন রয়েছে বলে জানায়। ফলে মামলা হয়নি।

এদিকে চুনারুঘাটের নাম প্রকাশে অনিচ্ছুক এক সাংবাদিক জানান, নিলামের কাগজ ব্যবহার করে চোরা কারবারিরা তাদের চোরাই পণ্য জায়েজ করার চেষ্টা করছে। দুই মাস পূর্বের চা পাতা এখনও অবশিষ্ট থাকার কথা নয়। আর কারও বাড়িতে গোডাউন থাকার কথা নয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com