বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর
সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

মিহিরুজ্জামান সাতক্ষীরা প্রতিনিধি, কালের খবর : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ভারতে পাচারকালে লক্ষিদাঁড়ি সীমান্ত সংলগ্ন এলাকা থেকে ২ কেজি ৩শ৫০ গ্রাম ওজনের ২৭৪ ভরি স্বর্ণ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
৩১ জানুয়ারি বিকালে ভোমরা সীমান্তের লক্ষীদাঁড়ি বেড়ি বাঁধের উপর থেকে স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা। তবে এ সময় বিজিবি কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবির ভোমরা বিওপি কমান্ডার সুবেদার হারুন অর রশীদ জানান ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহলদল লক্ষিদাঁড়ি পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।
এ সময় একজন সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখা যায়। তাকে চ্যালেঞ্জ করা হলে সে একটি প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে উক্ত প্যাকেট থেকে ২ কেজি ৩৫০ গ্রাম (২৭৪ ভরি) স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের মধ্যে রয়েছে ১৪ টি ছোট বড় বার, স্বর্ণের চেইন ২২টি ও ৬ টি স্বর্ণের চেইনের টুকরা। তিনি আরও জানান, জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com