শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর
সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

মিহিরুজ্জামান সাতক্ষীরা প্রতিনিধি, কালের খবর : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ভারতে পাচারকালে লক্ষিদাঁড়ি সীমান্ত সংলগ্ন এলাকা থেকে ২ কেজি ৩শ৫০ গ্রাম ওজনের ২৭৪ ভরি স্বর্ণ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
৩১ জানুয়ারি বিকালে ভোমরা সীমান্তের লক্ষীদাঁড়ি বেড়ি বাঁধের উপর থেকে স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা। তবে এ সময় বিজিবি কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবির ভোমরা বিওপি কমান্ডার সুবেদার হারুন অর রশীদ জানান ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহলদল লক্ষিদাঁড়ি পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।
এ সময় একজন সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখা যায়। তাকে চ্যালেঞ্জ করা হলে সে একটি প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে উক্ত প্যাকেট থেকে ২ কেজি ৩৫০ গ্রাম (২৭৪ ভরি) স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের মধ্যে রয়েছে ১৪ টি ছোট বড় বার, স্বর্ণের চেইন ২২টি ও ৬ টি স্বর্ণের চেইনের টুকরা। তিনি আরও জানান, জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com