সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

সাতক্ষীরায় ভোমরা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে স্বর্ণ জব্দ করেছে বিজিবি। কালের খবর

মিহিরুজ্জামান সাতক্ষীরা প্রতিনিধি, কালের খবর : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ভারতে পাচারকালে লক্ষিদাঁড়ি সীমান্ত সংলগ্ন এলাকা থেকে ২ কেজি ৩শ৫০ গ্রাম ওজনের ২৭৪ ভরি স্বর্ণ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
৩১ জানুয়ারি বিকালে ভোমরা সীমান্তের লক্ষীদাঁড়ি বেড়ি বাঁধের উপর থেকে স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা। তবে এ সময় বিজিবি কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবির ভোমরা বিওপি কমান্ডার সুবেদার হারুন অর রশীদ জানান ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহলদল লক্ষিদাঁড়ি পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।
এ সময় একজন সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখা যায়। তাকে চ্যালেঞ্জ করা হলে সে একটি প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে উক্ত প্যাকেট থেকে ২ কেজি ৩৫০ গ্রাম (২৭৪ ভরি) স্বর্ণ জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের মধ্যে রয়েছে ১৪ টি ছোট বড় বার, স্বর্ণের চেইন ২২টি ও ৬ টি স্বর্ণের চেইনের টুকরা। তিনি আরও জানান, জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৪৭ লাখ ৯৬ হাজার টাকা
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com