মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর
নরসিংদীতে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। কালের খবর

নরসিংদীতে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
নরসিংদী প্রেসক্লাবের সামনে ১৯ই জানুয়ারী সকাল ১১ঘটিকায় জেলা বাউল শিল্পী পরিষদ কতৃক -বাউল শিল্পী শরীয়ত সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে “নরসিংদী জেলার সকল বাউল শিল্পী গোষ্ঠী ও তরিকত পন্থীদের নিয়ে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। উক্তি মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বাউল শিল্পী পরিষদের সভাপতি, মোঃ কামাল মোল্লা(কাউন্সিল), বাউল শিল্পী -হাকিম দেওয়ান, সাগর দেওয়ান,কবির সরকার, পাগল জয়নাল, ইসমাইল সরকার ও রহিম সরকার।
বাউল শিল্পী পরিষদের সভাপতি, মোঃ কামাল মোল্লা(কাউন্সিল) তার বক্তব্যে বলেন, আমরা নরসিংদী জেলা বাউল শিল্পী পরিষদ – শরীয়ত সরকারের নিঃশর্ত মুক্তি চাই এবং এই ব্যাপারে আমরা সকল বাউল শিল্পীরা ডিসি মহোদয় এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।
পরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষ করে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে নরসিংদী জেলা প্রশাসক এর বরাবর স্মারক লিপি প্রদান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com