শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নরসিংদীতে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। কালের খবর

নরসিংদীতে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
নরসিংদী প্রেসক্লাবের সামনে ১৯ই জানুয়ারী সকাল ১১ঘটিকায় জেলা বাউল শিল্পী পরিষদ কতৃক -বাউল শিল্পী শরীয়ত সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে “নরসিংদী জেলার সকল বাউল শিল্পী গোষ্ঠী ও তরিকত পন্থীদের নিয়ে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। উক্তি মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বাউল শিল্পী পরিষদের সভাপতি, মোঃ কামাল মোল্লা(কাউন্সিল), বাউল শিল্পী -হাকিম দেওয়ান, সাগর দেওয়ান,কবির সরকার, পাগল জয়নাল, ইসমাইল সরকার ও রহিম সরকার।
বাউল শিল্পী পরিষদের সভাপতি, মোঃ কামাল মোল্লা(কাউন্সিল) তার বক্তব্যে বলেন, আমরা নরসিংদী জেলা বাউল শিল্পী পরিষদ – শরীয়ত সরকারের নিঃশর্ত মুক্তি চাই এবং এই ব্যাপারে আমরা সকল বাউল শিল্পীরা ডিসি মহোদয় এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।
পরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষ করে বাউল শিল্পী শরীয়ত সরকারের মুক্তির দাবীতে নরসিংদী জেলা প্রশাসক এর বরাবর স্মারক লিপি প্রদান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com