বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলামিন গ্রেপ্তার। কালের খবর

নরসিংদীতে ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলামিন গ্রেপ্তার। কালের খবর

নরসিংদী থেকে ইকবাল হোসেন, কালের খবর :
নরসিংদীতে ২য় শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গুরুত্বর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয় কতব্যরত চিকিৎসক। নরসিংদীতে ২য় শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলামিন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ২টার দিকে পলাশ উপজেলার মাজেরচর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এদিকে ধর্ষণের ঘটনায় সোমবার সকালে আলামিনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করে নির্যাতিতার বাবা। অন্যদিকে গুরুতর অসুস্থ অবস্থায় ধর্ষিতাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটি কালীর বাজার এলাকার সান সাইন মডেল স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও নির্যাতিতা পরিবার জানায়, রোববার সন্ধ্যায় নির্যাতিতা শিশুটি বিকেলে স্কুল শেষে বাড়ি ফেরার পথে সদর উপজেলা চিনিশপুর ইউনিয়নের রাজাদী গ্রামের কালীর বাজার এলাকায় পৌঁছলে শিশুটির গতিরোধ করে পলাশ উপজেলার মাঝেরচর গ্রামের কলা বেপারী আলামিন নামে এক বখাটে।

পরে শিশুটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি কলা ক্ষেতে নিয়ে যায়। সেখানে নিয়ে গামছা দিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করে। পরে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এরই মধ্যে শিশুটির সহপাঠিরা তার বাড়িতে খবর দেয়। এর পর পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজির পর বাড়ির অদূরে পার্শ্ববর্তী একটি কলা ক্ষেতে নিযার্তিতা শিশুটিকে পড়ে থাকতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে অবস্থার অবনতি হলে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ হাসপাতালে ছুটে আসে। এদিকে নির্যাতিতা শিশুটির অবস্থার অবনতি হলে গতকাল রাত ১১টার দিকে শিশুটিকে ঢামেকে নেয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com