শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াইলে পুলিশিং সভা অনুষ্ঠিত। কালের খবর

তাড়াইলে পুলিশিং সভা অনুষ্ঠিত। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ কালের খবরঃ “”পুলিশেই জনতা, জনতাই পুলিশ””এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল থানার আয়োজনে বিভিন্ন শ্রেনীর জনসাধারণের সাথে কমিউনিটি পুলিশিং বিষয়ে মতবিনিময় সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, আজ শনিবার বিকেল ৪ টার দিকে তাড়াইল উপজেলা পরিষদ চত্বর মুক্তিযুদ্ধ ভাস্কর্যের সামনে কমিউনিটি পুলিশিং সভা ও
ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে “পুলিশেই জনতা, জনতাই পুলিশ “এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল থানার আয়োজনে বিভিন্ন শ্রেনীর জনসাধারণের সাথে কমিউনিটি পুলিশিং বিষয়ে রটহহহগ সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
তাড়াইল উপজেলায় তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং বিষয়ে মতবিনিময় সভা ও ওপেন হাউজ ডেতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কিশোরগঞ্জ সদর অনির্বাণ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মো.তারেক মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, উকমিউনিটি পুলিশিং তাড়াইল উপজেলার শাখার সভাপতি আলহাজ্ব একে এস জামান সম্রাট।
ইয়াবা, জুয়া, মদ,গাঁজা ও ইভটিজিং ‘র বিরুদ্ধে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফারুক উদ্দিন আহম্মেদ, তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান,তাড়াইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুল হাই, তাড়াইল প্রেসক্লাব সভাপতি ও কমিউনিটি পুলিশিং তাড়াইল উপজেলা শাখার সাধারন সম্পাদক দেওয়ান ফারুক দাদ খান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি ও তাড়াইল -সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামান মহাজন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকী, করিমগঞ্জ উপজেলা শাখার পুলিশং কমিটির সাধারন সম্পাদক মো.শারজাহান ভূইয়া,দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাপ হোসেন ভূইয়া,উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো.আব্দুস সালাম, তাড়াইল থানা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাও.মুজাহিদুল ইসলাম, তাড়াইল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্র সরকার, তাড়াইল সদর বাজার সমিতির সাধারন সম্পাদক রুনু দত্ত প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার কিশোরগঞ্জ সদর অনির্বাণ চৌধুরী বলেন, মাদক বিক্রেতা ও জঙ্গিবাদের প্রতিকার, বাংলাদেশে পুলিশের অঙ্গীকার, পুলিশ জনগণের শত্রু নয়, প্রকৃতপক্ষে পুলিশ হলো জনগণের বন্ধু, একটি বিশেষ ধারনা নিয়েই কমিউনিটি পুলিশিং এর জন্ম। জন সাধারন যদি সঠিকভাবে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা না করে তাহলে সমাজ থেকে শুধু পুলিশের পক্ষে অপরাধ নির্মুল করা সম্ভব নয়। আপনাদের চার পাশে কি কি অপরাধ মূলক কর্মকান্ড হচ্ছে তা সঠিকভাবে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করুন।পুলিশ আপনাদের সাথে আছে এবং থাকবে অপরাধ নির্মুলে সব রকম চেষ্টা চালিয়ে যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com