রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
কুড়িগ্রামে ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় সড়ক ভেঙ্গে দূর্ভোগে ২লক্ষ মানুষ। কালের খবর

কুড়িগ্রামে ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় সড়ক ভেঙ্গে দূর্ভোগে ২লক্ষ মানুষ। কালের খবর

কুড়িগ্রাম থেকে মো. জাহিদ, কালের খবর :

কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের শুলকুর বাজার এলাকায় গত মঙ্গলবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে এবং উজানের ঢলে ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় পানির চাপ বেড়ে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যায়ে নির্মাণাধীন ব্রীজের পাশে ১৬ লাখ ২৫ হাজার টাকা ব্যায়ে একটি সংযোগ সড়কের কাঠের বীজের দুইপাশের মাটি ধ্বসে যায়। এতে যোগাযোগ বন্ধ হয়ে যায় বীজের পূর্বপাড়ের ৬টি ইউনিয়নে বসবাসকারী প্রায় ২ লক্ষ মানুষের।

যোগাযোগ বিছিন্ন হওয়ায় মানুষজন কোন রকমে জীবনের ঝুঁকি নিয়ে ছোট ছোট ডিঙ্গি নৌকায় পাড়াপাড় হলেও যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় মালামাল পাড়াপাড় নিয়ে চরম দুর্ভোগে পড়েছে ব্যবসায়ীরা।

স্থানীয়রা জানায়, ব্রীজের পুর্বপড়ের সদর উপজেলার পাঁচগাছী, যাত্রাপুর, ঘোগাদহ, উলিপুর উপজেলার বেগমগঞ্জ ও সাহেবের আলগা এবং নাগেশ্বরী উপজেলার নারায়নপুর ইউনিয়ের লোকজন প্রতিনিয়ত এই সড়ক দিয়ে জেলা শহরে যাতায়াত করে। একদিনের বৃষ্টিতে ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছে এই ৬ ইউনিয়নের বাসিন্দারা।

বেগমগন্জ ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, ব্রীজের পুর্বপাড়ের ৬টি ইউনিয়নের হাজার হাজার মানুষ প্রতিদিন এই সড়ক দিয়ে জেলা শহরে আসা যাওয়া করে। এমন কি এই সব এলাকার জরুরী রোগীদের এই সড়ক দিয়ে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে কুড়িগ্রাম স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মোঃ নাজমুল হক জানান, আপাতত সংযোগ সড়কটিতে স্থলে জরুরী ভিত্তিতে একটি বাঁশের সাঁকো নির্মাণ করা হবে। এতে ভারী যানবাহন যাতায়াত করতে না পারলেও মানুষজন যাতায়াত করতে পারবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com