বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর
তাড়াইলে পুষ্টি সপ্তাহের কার্যক্রম শুরু। কালের খবর

তাড়াইলে পুষ্টি সপ্তাহের কার্যক্রম শুরু। কালের খবর

তাড়াইল,থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর : জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৯ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও পুষ্টি সপ্তাহের সদস্য সচিব মোহাম্মদ ওমর খসরুর সভাপতিত্বে ২৩শে এপ্রিল রোজ মঙ্গলবার পুষ্টি বিষয়ক আলোচনা সভা ও রেলী অনুষ্টিত হয়। রেলীটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুল ফটক থেকে শুরু করে উপজেলার ভিবিন্ন সড়কে প্রদক্ষিন করে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এসে মিলিত হয়।
“খাদ্যর কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই স্লোগানকে সামনে রেখে নিরাপদ খাদ্য পরিদর্শক আঃ রউফ তালুকদারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ওমর খসরু বলেন, ” জাতীয় পুষ্টি সপ্তাহ” ২০১৯ পালন উপলক্ষে ২৩ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত প্রতিদিনের কর্মসূচি যথাযথ ভাবে পলন করার জন্য উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।অনুষ্টানে অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা আন্জুমান ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম গোলাম কিবরিয়া, তাড়াইল থানা ওসি তদন্ত মিজানুর রহমান, উপজেলা এল জিইডির জাইকা প্রতিনিধি সুচন্দা রানী পাল, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মুুকুট দাস মধু, সাংবাদিক ও দলিল লেখক মোঃ সুমন মিয়া, সাংবাদিক কল্যান সমিতির সাধারন সম্পাদক এম এম রুহুল আমিন প্রমুখ।
এছাড়াও উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী, এনজিও কর্মী, ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com