শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াইলে পুষ্টি সপ্তাহের কার্যক্রম শুরু। কালের খবর

তাড়াইলে পুষ্টি সপ্তাহের কার্যক্রম শুরু। কালের খবর

তাড়াইল,থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর : জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৯ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও পুষ্টি সপ্তাহের সদস্য সচিব মোহাম্মদ ওমর খসরুর সভাপতিত্বে ২৩শে এপ্রিল রোজ মঙ্গলবার পুষ্টি বিষয়ক আলোচনা সভা ও রেলী অনুষ্টিত হয়। রেলীটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুল ফটক থেকে শুরু করে উপজেলার ভিবিন্ন সড়কে প্রদক্ষিন করে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এসে মিলিত হয়।
“খাদ্যর কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই স্লোগানকে সামনে রেখে নিরাপদ খাদ্য পরিদর্শক আঃ রউফ তালুকদারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ওমর খসরু বলেন, ” জাতীয় পুষ্টি সপ্তাহ” ২০১৯ পালন উপলক্ষে ২৩ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত প্রতিদিনের কর্মসূচি যথাযথ ভাবে পলন করার জন্য উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।অনুষ্টানে অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা আন্জুমান ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম গোলাম কিবরিয়া, তাড়াইল থানা ওসি তদন্ত মিজানুর রহমান, উপজেলা এল জিইডির জাইকা প্রতিনিধি সুচন্দা রানী পাল, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মুুকুট দাস মধু, সাংবাদিক ও দলিল লেখক মোঃ সুমন মিয়া, সাংবাদিক কল্যান সমিতির সাধারন সম্পাদক এম এম রুহুল আমিন প্রমুখ।
এছাড়াও উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী, এনজিও কর্মী, ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com