শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
নৌকা মার্কায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। কালের খবর

নৌকা মার্কায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। কালের খবর

কালের খবর রিপোর্ট :
টাঙ্গাইলের বাসাইলে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। নৌকা মার্কায় জালভোট দেয়ার অভিযোগে আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণপাড়া কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কাঞ্চনপুর ছনকাপাড়ার বাসিন্দা রাশেদ হৃদয় (২৫) এবং ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও উপজেলার সৈদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা।

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা কনক কান্তি দেবনাথ বলেন, রাশেদ নামে একজন নৌকা মার্কায় জালভোট দিচ্ছিলেন। এ সময় অন্যান্য প্রার্থীর এজেন্টরা অভিযোগ করলে ১০টি ব্যালট পেপারসহ তাকে আটক করা হয়। আটককৃত রাশেদ প্রায় ৪৮টি জালভোট দিয়েছে।

তিনি আরো বলেন, জালভোটে সহায়তা করার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা পারভীন সুলতানাকেও আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ দেশের ২২ জেলার ১০৭ উপজেলায় চলছে। একযোগে ৯ হাজার ৭৪০ কেন্দ্রে আজ রবিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com