বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর
নৌকা মার্কায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। কালের খবর

নৌকা মার্কায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। কালের খবর

কালের খবর রিপোর্ট :
টাঙ্গাইলের বাসাইলে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। নৌকা মার্কায় জালভোট দেয়ার অভিযোগে আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণপাড়া কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কাঞ্চনপুর ছনকাপাড়ার বাসিন্দা রাশেদ হৃদয় (২৫) এবং ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও উপজেলার সৈদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা।

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা কনক কান্তি দেবনাথ বলেন, রাশেদ নামে একজন নৌকা মার্কায় জালভোট দিচ্ছিলেন। এ সময় অন্যান্য প্রার্থীর এজেন্টরা অভিযোগ করলে ১০টি ব্যালট পেপারসহ তাকে আটক করা হয়। আটককৃত রাশেদ প্রায় ৪৮টি জালভোট দিয়েছে।

তিনি আরো বলেন, জালভোটে সহায়তা করার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা পারভীন সুলতানাকেও আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ দেশের ২২ জেলার ১০৭ উপজেলায় চলছে। একযোগে ৯ হাজার ৭৪০ কেন্দ্রে আজ রবিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com