রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

কালের খবর  : বান্দরবান জেলার লামা উপজেলায় ২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলি জব্দসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৭ এবং সেনাবাহিনীর একটি যৌথ দল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা মেজর রুহুল আমীন এ তথ্য জানান।

আটকরা হলো- থুইচা মং মারমা (৩৬), চাইমুং মারমা (৩৬), এক্য মারমা (৩৯) এবং মিফং মারমা (৪৫)।

মেজর রুহুল বলেন, উপজেলার ফাসিয়াখালীতে পাহাড়ে র‌্যাব এবং সেনাবাহিনীর একটি দল যৌথভাবে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে। এ সময় ২৫টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করে।

ওই র‌্যাব কর্মকর্তার দাবি, আটকরা সবাই অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লামা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com