মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব বাঘারপাড়ায় আটক। কালের খবর

বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব বাঘারপাড়ায় আটক। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক – বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব হোসেনকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টায় বাঘারপাড়া থানার এসআই আওয়ালের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে । বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন ।

তিনি জানিয়েছেন , টিএস আইয়ুবের ৫টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। দির্ঘদিনধরে তিনি পালিয়ে বেরাচ্ছিলেন। শুক্রবার রাতে খবর আসে যশোর থেকে তিনি নড়াইল যাচ্ছেন । তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ছাতিয়ানতলা মোড় থেকে তাকে আটক করা হয়। সূত্র জানায়, এসটিসি ৭৭৫/১৫, ২২৬/১৯, ৩৮১/১৯, ৩৮৭/১৯ ও ৯৮/২২ নাম্বার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত । শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানা গেছে .।

এদিকে , অভিযোগ করা হচ্ছে শনিবার বাঘারপাড়া পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষদের ইন্দনে তাকে আটক করা হয়েছে । তবে এই অভিযোগের কোন সত্যেতা নেই বলে জানা গেছে । অন্যদিকে, বিএনপি- র এই নেতাকে আটকের খবরে তাৎক্ষনিক ভাবে নিন্দা জানিয়েছন, বাঘারপাড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com