সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
“পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর

“পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর

হোসেন (বাবু) পোরশা প্রতিনিধি, কালের খবর :

নওগাঁ জেলার পোরশা থানায় ধুলাডাঙ্গা গ্রামে মো মমিনুর রহমান (৪৭) নামের খড়ের পালায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাতে, রাত ২টার দিকে দুর্বৃত্তরা আগুন লাগায়।

এই আগুন দেখতে পেয়ে গ্রামের প্রতিবেশীর চেচামেছিতে মমিনুরের ঘুম ভাঙ্গে ঘুম থেকে উঠে দেখেন যে তারি খড়ের পালাতে আগুন জ্বলছে ছুটে এসে আমি দেখি আমার প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করছে ।

কিন্তু সেখানে আমিও দৌড়ে যাই গিয়ে আগুন নেভাতে লাগি কিন্তু ততক্ষণে আগুন দাউ দাউ করে জ্বলে ওঠেছে,আমি সহ আমার প্রতিবেশীরা প্রায় দুই থেকে আড়াই ঘণ্টা আগুন নেভানোর চেষ্টা করি।

কিন্তু কোন লাভ হয় না। ততক্ষণে সমস্ত খড় পুড়ে ছাই হয়ে যায়।এ ঘটনায় কৃষক মোঃ মমিনুর রহমান ডেইলি নিউজ বাংলা কে জানান যে এতে তার অনুমানিক ৭ থেকে ৮ লাখ টাকা ক্ষতি হয়েছে। তিনি আরো জানান যে,কে বা কাহারা যে আগুন লাগাইছে আমি তার কিছুই জানি না।

কিন্তু যদি জানতে পারতাম তাহলে আইনের কাছে তার যথেষ্ট শাস্তি দাবি করতাম। কিন্তু কেন করলো এমনটা আমি জানি না।আমার যে,ক্ষতি করেছে আমি, তাদের বিচার চাই।প্রশাসনের কাছে আমার অনুরোধ আপনারা এই বিষয়টা খতিয়ে দেখবেন।

এবং কী এর সঠিক বিচার করবেন । আমার মতো আর যাতে কোনো গরিব মানুষের কোনদিন যেন এই ক্ষতিটা আর না হয়। আমি তার তীব্র নিন্দা জানাই।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com