শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

হটনেস, গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন সানি লিওনকে

কালের খবর : খুব অল্প সময়ের মধ্যে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন সানি লিওন। নীল ছবির তারকা থেকে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদের ভিড়ে নাম লেখানো মোটেই সহজ ছিল না। সেটাই করে দেখিয়েছেন সানি। তার একটা আইটেম গানেই নাকি হিট হয় অনেক ছবি। এই সানিকেই নাকি টেক্কা দিচ্ছেন তার ভাবি কারিশমা।

উষ্ণতা কিংবা শরীর প্রদর্শনে সানি লিওনের থেকে কোনও অংশে কম যান না তার ভাবি করিশমা নায়ডু। যদিও তিনি পর্দার সামনে নন, কাজ করেন পর্দার পিছনে। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ক্যামেরায় অভিনেতা-অভিনেত্রীদের সুন্দর দেখানোটাই তার কাজ।
অতি সম্প্রতি সানি লিওনির ভাই সন্দীপ বোহরার সঙ্গে বিয়ে হয়েছে করিশমার। তবে শুধুমাত্র সানির ভাবি হিসেবে নয়, সিনে দুনিয়ায় আগে থেকেই বেশ পরিচিত নাম করিশমা।

হটনেস, গ্ল্যামারে তিনি টেক্কা দিচ্ছেন সুন্দরী ননদকেও। আর তিনি নিজেও কম সুন্দরী নন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com