রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
বাঞ্ছারামপুরে রিভলবার ও গুলিসহ জুয়াড়ী শুক্কুকে আটক করেছে র‌্যাব। কালের খবর

বাঞ্ছারামপুরে রিভলবার ও গুলিসহ জুয়াড়ী শুক্কুকে আটক করেছে র‌্যাব। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি গ্রাম থেকে বিদেশী রিভলবার ও ২ রাউন্ড গুলিসহ “জুয়াড়ী শুকুর আলী” নামের একজনকে আটক করেছে র‌্যাব-১৪’র একটি দল।রোববার রাতে বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
#র‌্যাব-১৪’র ভৈরব ক্যাম্পের পক্ষ থেকে বাঞ্ছারামপুর মডেল থানায় শুক্কুর আলীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এর আগেও ইয়াবাসহ শুকুর আলী ও তার ছেলে র‌্যাবের হাতে আটক হয়েছিলো।
#র‌্যাব-১৪’র ভৈরব ক্যাম্প সুত্রে জানা গেছে, উপজেলার পাহারিয়াকান্দি গ্রামে গত রোববার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। র‌্যাব-১৪’র ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড্রন কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ অভিযানে নেতৃত্ব দেন। অভিযানে শুক্কুর আলীকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে সঙ্গে থাকা ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং তার ঘর তল্লাশী করে ৩ বোতল হুইস্কি উদ্ধার করে র‌্যাব।
#র‌্যাব বাঞ্ছারামপুর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে। বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহ উদ্দিন চৌধুরী জানান, র‌্যাব-১৪’র একটি দল পাহাড়িয়াকান্দিতে অভিযান চালিয়ে শুক্কুর আলীকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে। র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com