সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
জন্মদিনে দ্বিগুণ হুল্লোড়ে মাতলেন বিষেশ বন্ধু টাইগার-দিশা। কালের খবর

জন্মদিনে দ্বিগুণ হুল্লোড়ে মাতলেন বিষেশ বন্ধু টাইগার-দিশা। কালের খবর

এম আই ফারুক, কালের খবর : বলিউডের অন্যতম ‘হটেস্ট গার্ল’ বলা হয় দিশা পাটানিকে। ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেননি। ভাবতেন পশুচিকিৎসক হবেন। বিজ্ঞানী হওয়ার নেশাও পেয়েছিল। বৈমানিক হওয়ার জন্য পড়াশোনাও শুরু করেছিলেন। কিন্তু হঠাৎই জীবনের মোড় ঘুরে যায়। পড়া ছেড়ে বলিউডে পা রাখেন দিশা। ১৯৯২ সালের ১৩ জুন জন্ম দিশার।

সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমায় ‘স্লো মোশন’ গানটিতে নেচে দিশার জনপ্রিয়তা এখন তুঙ্গে। ঈদে মুক্তি পাওয়া ছবিটি প্রথম দিনেই বহু হিন্দি ছবির বক্স অফিস রেকর্ড ভেঙেছে। সেই আনন্দে গত বৃহস্পতিবার নিজের ২৭তম জন্মদিনে দ্বিগুণ হুল্লোড়ে মাতলেন বার্থ ডে গার্ল। তারই জন্মদিন উপলক্ষে তার বিশেষ বন্ধু টাইগার শ্রফের উত্তেজনাও কম ছিল না। তবে জন্মদিন বলে বিশেষ কিছু নয়। নিজেদের হাতে থাকা সাময়িক সময়কেই নিজেদের মতন করে উপভোগ করে থাকেন এই দুই তারকা।

বৃহস্পতিবার রাতে দিশা বিশেষ ডিনারে গেলেন বিশেষ বন্ধু টাইগারের সঙ্গে। দিশা ও টাইগার দুজনেই হাসিমুখে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজও দিলেন।

প্রিন্টেড ক্রপ টপ আর ডেনিমে দারুণ মিষ্টি দেখাচ্ছিল দিশাকে। টাইগারের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। দিশার জন্মদিনের পার্টি থেকে বেরোনোর সময় ভক্তরা ঘিরে ধরেন তাদের। কয়েকজনের সঙ্গে হাতও মেলান দিশা-টাইগার।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, কেক নয় চকলেট জাতীয় একটি স্পেশাল মেনু দিয়ে জন্মদিন পালন করেন দিশা।

জন্মদিনে একটি পার্সিয়ান বিড়াল ছানা কিনে নিজেই নিজেকে উপহার দেন দিশা। পরিবারের এই নতুন সদস্যের ছবি তুলে পোস্ট করে দিশা লেখেন ‘নতুন সদস্য এলো বাড়িতে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com