সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
কোন পেশায় ভালো করতেন সালমান, জানালেন ক্যাটরিনা । কালের খবর

কোন পেশায় ভালো করতেন সালমান, জানালেন ক্যাটরিনা । কালের খবর

 কালের খবর ডেস্ক রিপোর্ট ::

প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডের সবচেয়ে সফল নায়কদের অন্যতম সালমান খান। তার অভিনয়ক্ষমতা নিয়ে সমালোচনা হতে পারে, কিন্তু স্টার নায়ক হিসেবে তার জনপ্রিয়তা কখনো কখনো শাহরুখের জনপ্রিয়তাকেও ছাপিয়ে যায়।

কিন্তু যদি এই পেশায় না আসতেন নায়ক, তবে ঠিক কী করতেন তিনি? বা বলা ভালো, কোন পেশায় গেলে সফল হতেন? ‘বিয়িং হিউম্যান’ ব্র্যান্ড-প্রতিষ্ঠাতা সালমান সফল ব্যবসায়ী তো হতেই পারতেন। কিন্তু সম্প্রতি ক্যাটরিনা কাইফ একটি অন্য পেশার কথা বলেছেন।

আর দু’দিন পরেই মুক্তি পাবে ক্যাটরিনা ও সালমান অভিনীত ‘ভারত’ সিনেমা। এখন ছবি নিয়ে প্রচারে ব্যস্ত দু’জনেই। সেই সূত্রেই একটি চ্যাট শো-তে ক্যাটরিনা এই বিষয়ে তার মতামত জানিয়েছেন। মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ওই চ্যাট শো-এর হোস্ট ক্যাটরিনার কাছে প্রশ্নটি রাখেন। বেশ মুডেই ছিলেন নায়িকা। সঙ্গে সঙ্গে জবাব দেন, “সালমান ভালো কাউন্সেলর হতে পারতেন”। তার মতে, পরামর্শদাতা হিসেবে সালমান অসাধারণ।

ক্যাটরিনা ওই শো-তে জানান, সালমানের সঙ্গে কাজ করতে কেন এত ভালো লাগে তার। এই নিয়ে পঞ্চম ছবি করছেন দু’জনে। ক্যাটরিনা বলেন, “সালমান খুব মজার মানুষ, সবাইকে স্পেস দিতে পছন্দ করেন এবং চুপচাপ লক্ষ্য করেন। সালমানের কাজের কিছু ধরন আছে যেটা প্রথমদিকে একটু কঠিন লাগত, কিন্তু এখন অভ্যাস হয়ে গিয়েছে।”

সালমান ও ক্যাটরিনার অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায়, অফ-স্ক্রিন কতটা ভালো বোঝাপড়া দু’জনের। দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন দু’জনে, এমন কথাও শোনা গিয়েছিল যদিও কখনো তারা বিষয়টিকে আনুষ্ঠানিকভাবে সংবাদমাধ্যমের সামনে নিয়ে আসেননি। ক্যাটরিনা ও রণবীরের ব্রেকআপের পরেও নায়িকার পাশে থেকেছেন সালমান, এমনটাও লেখা হয়েছিল গসিপ ম্যাগাজিনগুলিতে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com