শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
এনডিএফ এর ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর

এনডিএফ এর ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর

……………………প্রেস বিজ্ঞপ্তি…………………

২৫ সেপ্টেম্বর, ২০১৮ বিকাল ০৪ ঘটিকায় দলীয় কার্যালয় ৩১/১ শরিফ কমপ্লেক্স, (৬ষ্ট তলা), পুরানা পল্টন, ঢাকায় ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এর ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর এর সভাপতি মোঃ আনিসুর রহমান দেওয়ান এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জোটের চেয়ারম্যান আলহাজ্ব শেখ ছালাউদ্দিন ছালু। 

৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে জোটের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে তিনি কেক কাটেনএবং জোট নেতৃবৃন্দসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সভায় সভাপতির বক্তব্যে শেখ ছালাউদ্দিন ছালু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এনপিপি ও এনডিএফ এর লক্ষ হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলা। তিনি বলেন নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করার সুযোগ নাই, তাই আসন্ন সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নিরপেক্ষ ও প্রভাবমুক্ত ভাবে সম্পন্ন করতে হবে। সকল দলের অংশ গ্রহণের মাধ্যমে নিরপেক্ষ, প্রভাবমুক্ত নির্বাচন বাস্তবায়নের লক্ষে এনডিএফ জোটগত ভাবেই ৩০০ সংসদীয় আসনে প্রার্থী মনোনয়ন দিবে।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল, তৃণমূল ন্যাপ ভাসানীর চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান মজলিস, এনডিএফ এর সদস্য সচিব ও জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র সভাপতি এ কে এম মহিউদ্দিন আহাম্মেদ বাবলু, ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী) চেয়ারম্যান মোঃ আব্দুল হাই সরকার, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র প্রেসিডিয়াম সদস্য শেখ আবুল কালাম, বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র মহাসচিব এ্যাড. মজিবুর রহমান, বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব ইঞ্জিনিয়ার মোঃ হাফিজ,এনপিপি’র যুগ্ম মহাসচিব মোঃ এমাদুল হক রানা, ন্যাপ ভাসানীর য্গ্মু মহাসচিব মোঃ ইমরুল কায়েস । ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি মহাসচিব কাজীঃমো আমান উল্যাহ মাহফুজ ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির প্রেসিডিয়াম সদস্য ও সাংবাদিক এম আই ফারুক আহমেদ।

আরো উপস্থিত ছিলেন,ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির সদস্য ও সাংবাদিক এনামুল কবির লিটন, এনডিপির সদস্য ও সাংবাদিক মো: রিয়াদুল ইসলাম আফজাল, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র প্রেসিডিয়াম সদস্য মোশাররফ হোসেন বকুল, ডাঃ মোঃ আলতাফ হোসেন, কাজী তৌহিদুল আলম, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র ভাইস চেয়ারম্যান মোঃ আবদুর রাজ্জাক, প্রফেসর সিদ্দিকুর রহমান, সেলিম মাহমুদ, , সাংগঠনিক সম্পাদক শাফি আল আসাদ, মোঃ সাহেব আলী হাওলাদার রনি, এনজিও বিষয়ক সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম, ঢাকা মহানগর এর সাংগঠনিক সম্পাদক কে এম শামছুল আলম মিশুক প্রমুখ।

…………………..প্রেস বিজ্ঞপ্তি…………………

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com