শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুলের সততা ও অক্লান্ত পরিশ্রমে বিআরটিএ এখন দালাল মুক্ত। কালের খবর

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুলের সততা ও অক্লান্ত পরিশ্রমে বিআরটিএ এখন দালাল মুক্ত। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর : মিরপুর বিঅারটিএ’র আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক উন্নত হওয়ায় আগত গ্রহকরা তাদের প্রয়োজনীয় কাজকর্ম সহজেই সম্পন্ন করতে পারছেন বলে এলাকাবাসী  জানান।

এ বিষয়ে দৈনিক কালের খবর পত্রিকার সাংবাদিক এম আই ফারুক আহমেদ সরেজমিনে তদন্ত করেন।এ সময় জানা যায়, বিআরটিএ’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুল ইসলাম, মোঃ মুনিবুর রহমান ও মোঃ নাজমুল ইসলাম ওদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে আজ বিআরটিএ দালাল মুক্ত হয়েছে।

এক প্রশ্নের উত্তরে মোঃ নাজমুল ইসলাম বলেন আমরা আমাদের দায়িত্ব পালন করছি মাত্র। ইতিপূর্বে বিআরটিএতে আরও অনেক নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসেছেন কিন্তু এই রকম দালাল নিধনের কাজ কেউ করতে পারে নাই। বিআরটিএ’র আনাচে কানাচে অলি গলি থেকে দালাল ধরে এনে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন, বিআরটিএ’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুল ইসলাম ।

‘বিআরটিএ’র আইন শৃঙ্খলা বাহিনীর প্রধান আনসার কমান্ডার  মনির হোসেন বলেছিলেন বিআরটিএ’র আইন শৃঙ্খলা পরিস্থিতি তিনি আরও উন্নত করবেন। ২০ এপ্রিল-২০১৮ তারিখে বিআরটিএ যোগদান করার পর ৭০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান ৫৭ জনকে অর্থ দন্ড ও ০৭ জনকে স্থানীয় থানায় সোপোর্দ করেন। মনির হোসেন আরও বলেন এই ভাবে ভ্রাম্যমান আদালত চলমান থাকলে আমরা অবশ্যই বিআরটিএকে দালাল মুক্ত করতে পারব

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com