শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
তেহরান সম্মেলনে সিরিয়াকে সহায়তার অঙ্গীকার তিন দেশের। কালের খবর

তেহরান সম্মেলনে সিরিয়াকে সহায়তার অঙ্গীকার তিন দেশের। কালের খবর

কালের খবর ডেক্স : ইরানের রাজধানী তেহরানে সিরিয়া বিষয়ে ত্রিদেশীয় সম্মেলন শেষে রাশিয়া, ইরান ও তুরস্কের প্রেসিডেন্টরা এক বিবৃতিতে সিরিয়ার পাশে থাকার অঙ্গীকার করেছেন। সিরিয়ার স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ভৌগোলিক অখণ্ডতা অক্ষুণ্ণ রাখার ওপর গুরুত্ব আরোপ করেছেন রাশিয়া, ইরান ও তুরস্কের প্রেসিডেন্টরা।

গতকাল শুক্রবার তেহরানে সিরিয়া বিষয়ক শীর্ষ বৈঠকে ১২টি বিষয় উল্লেখ করে তিন দেশের প্রেসিডেন্ট যৌথ বিবৃতিতে বলেন, সিরিয়ায় সব সন্ত্রাসী গোষ্ঠী নির্মূল না হওয়া পর্যন্ত পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে।

যৌথ বিবৃতিতে বলা হয়, সামরিক নয়, রাজনৈতিক প্রক্রিয়া ও আলোচনার মাধ্যমে রাজনৈতিক সংকটের সমাধান করা হবে। রাজনৈতিক সমস্যা সমাধানে সংবিধান সংক্রান্ত কমিটি গঠনে সহযোগিতা করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com