বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ১০:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর গরম ঝড়ো বাতাসে কৃষকের সর্বনাশ। কালের খবর স্বাস্থ্যবিধি না মেনে বিদ্যালয়ের গেট বন্ধ রেখে গোপনে চলে পাঠদান। কালের খবর
রাশিয়ান যুবতীদের প্রতি তারকা ফুটবলারদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের আহ্বান। কালের খবর

রাশিয়ান যুবতীদের প্রতি তারকা ফুটবলারদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের আহ্বান। কালের খবর

কালের খবর ডেস্ক : অদ্ভুত এক বিজ্ঞাপন দিয়ে বিপদে পড়েছে রাশিয়ার একটি প্রতিষ্ঠান বার্গার কিং। তারা রাশিয়ান নারীদের জন্য একটি অফার দিয়েছে। বলেছে, যদি বিশ্বকাপে খেলা তারকা ফুটবলারদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করো, যদি তাদের সন্তান ধারণ করো তাহলে তোমাদেরকে ফ্রিতে বার্গার বিতরণ করা হবে। তাও একবার দু’বারের জন্য নয়, সারাজীবন ফ্রিতে তোমাদেরকে হুপার বার্গার বিতরণ করা হবে। এ খবর যখন ভাইরাল হয়ে গেছে তখন উপায় না পেয়ে ওই প্রতিষ্ঠানটি ক্ষমা চেয়েছে। তারা রাশিয়ার সামাজিক নেটওয়ার্ক ভিকোন্তাকটি’তে এমন একটি বিজ্ঞাপন দিয়েছিল। এতে কিছু লেখার সঙ্গে অন্তঃসত্ত্বা একজন নারীর ছবি প্রকাশ করে। সঙ্গে সঙ্গে তা বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে চারদিকে। প্রথমে এ বিষয়টিতে রিপোর্ট করে রাশিয়ার রাইফান এবং ইউরোস্পোর্ট আর ইউ। পরে তা চারদিকে বিস্তার লাভ করে। ওই বিজ্ঞাপনের ভাষাটি ছিল রাশিয়ান। তার অর্থ এ রকম: সামাজিক দায়বদ্ধতার ভিতরে থেকে বার্গার কিং রাশিয়ান যুবতীদের জন্য পুরস্কার ঘোষণা করেছে। বিশ্বকাপ ফুটবল তারকাদের দ্বারা তারা যদি অন্তঃসত্ত্বা হতে পারেন তাহলে তাদেরকে এই পুরস্কার দেয়া হবে। তাদের প্রত্যেকে ৬৪ হাজার ডলার পুরস্কার পাবেন এবং হুপার বার্গার দেয়া হবে সারাজীবনের জন্য। যে যুবতী সবচেয়ে সেরা ফুটবলারের জিন গ্রহণ করতে পারবেন, তার গর্ভে জন্ম নেবে আগামী কয়েক প্রজন্মের সফল রাশিয়ান টিমের সদস্য।
প্রচন্ড সমালোচনার পর এই বিজ্ঞাপনটি সরিয়ে ফেলা হয়েছে। তবে ওই পোস্টের স্ক্রিন শট এখনও সামাজিক মিডিয়ায় ঘুরছে। এ জন্য ক্ষমা চেয়ে বার্গার কিং বুধবার বিকালে একটি বিবৃতি দিয়েছে। তাতে বলা হয়েছে, এমন আপত্তিকর বিজ্ঞাপন দেয়ার জন্য আমরা দুঃখিত। বিজ্ঞাপনের মাধ্যমে আমরা আমাদের ব্রান্ড বা মূল্যবোধের প্রচার ঘটাতে চাই নি।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com