রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী
ডোমার মহিলা ডিগ্রি কলেজে মিলাদ ও বিদায় সংবর্ধনা

ডোমার মহিলা ডিগ্রি কলেজে মিলাদ ও বিদায় সংবর্ধনা

 

ডোমার (নীলফামারী) প্রতিনিধি, কালের খবর :
নীলফামারীর ডোমার মহিলা ডিগ্রি কলেজে আজ মঙ্গলবার সকাল ১১টায় বার্ষিক মিলাদ মাহফিল ও ২০১৮ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

ডোমার মহিলা ডিগ্রি কলেজের আয়োজনে এ মিলাদ মাহফিল ও বিদায় সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো শাহিনুল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি ও ডোমার উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক (অব.) মো. খায়রুল আলম বাবুল।
অনুষ্ঠানে বক্তব্য দেন গভর্নিং বডির সদস্য সাবেক প্রধান শিক্ষক মো. নুরল ইসলাম ,সদস্য ওহিদুল ইসলাম, উপধাক্ষ্য মো. শাহাজাহান সরকার, প্রভাষক মো. আবু ফাত্তাহ কামাল (পাখি) প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com