রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপ্রেরণাদায়ী বিশ্বের তিন নারী নেতাদের একজন। কালের খবর ফরিদপুরের গৌরব : খাবাসপুর মাদরাসার ইতিহাস ও অবদান। কালের খবর একটি সেতুর জন্য হাজার হাজার মানুষের দূর্ভোগের সমাপ্তি হলো। কালের খবর ডিজিটাল নিরাপত্তা আইন শিগগিরই সংশোধন : আইনমন্ত্রী। কালের খবর শালিখায় চারটি দিবস উপলক্ষে সাইনবোর্ড প্রেস ক্লাবের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরের তাঁত শিল্পী জান্নাত লোপকে সংবর্ধনা ও সম্মাননা প্রধান। কালের খবর ব্রাহ্মণবাড়িয়া সাব-রেজিস্ট্র্রি অফিসে জাল দলিলের ছড়াছড়ি। কালের খবর সিদ্ধিরগঞ্জে প্রাণ বল্লভ মিষ্টান্ন ভান্ডারে অভিযান : ১ লাখ জরিমানা। কালের খবর ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর
অসুস্থ হয়ে সোনিয়া গান্ধী হাসপালে

অসুস্থ হয়ে সোনিয়া গান্ধী হাসপালে

 

 

নয়াদিল্লি প্রতিনিধি, কালের খবর :

ভারতের জাতীয় কংগ্রেসের সাবেক সভানেত্রী সোনিয়া গান্ধী অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার সকালে তাকে অসুস্থ অবস্থায় সিমলা থেকে নয়াদিল্লিতে আনা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে হঠাৎ তিনি অসুস্থবোধ করেন। তখন তাকে দ্রুত চন্ডিগড়ে নেওয়া হয়। তার আগে সিমলার ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল বলেও জানা গেছে।

বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক ডা. রমেশ চন্দ। সিমলায় নির্মাণাধীন একটি বাড়ির কাজ দেখতে মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে সেখানে গিয়েছিলেন সোনিয়া। কিন্তু প্রচণ্ড ঠান্ডার কারণে অসুস্থবোধ করায় সোনিয়া গান্ধীকে বৃহস্পতিবার রাতেই প্রাথমিক চিকিৎসার জন্য চন্ডিগড়ে নেওয়া হয়। তারপর সেখান থেকে বিশেষ বিমানে দিল্লি আনা হয়।

কালের খবর  -/২৪/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com