রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। কালের খবর দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর নবীনগরের লাউর ফতেহপুরে অসহায় পরিবারকে ঘর দিলেন প্রবাসী ঐক্য সংগঠন। কালের খবর বোয়ালমারীতে দেড় যুগ দরে অন্ধকার কুয়ার মধ্যে শিকল বন্দি রবিউল। কালের খবর জেলা কারাগারে বেশি দামে পণ্য বিক্রির অভিযোগ, কোটি টাকার বাণিজ্য। কালের খবর ভিকারুননিসার অধ্যক্ষ কামরুন নাহারের আরেকটি ফোনালাপ ফাঁস। কালের খবর নবীনগরে এক প্রবাসীর বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর সম্পাদকদের বিরোধ গণমাধ্যমের জন্য অশনিসংকেত। কালের খবর ৩০ সেপ্টেম্বরের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ইউনিট কমিটি গঠনের নির্দেশনা। কালের খবর সিরাজগঞ্জে ২০ লক্ষ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর
অসুস্থ হয়ে সোনিয়া গান্ধী হাসপালে

অসুস্থ হয়ে সোনিয়া গান্ধী হাসপালে

 

 

নয়াদিল্লি প্রতিনিধি, কালের খবর :

ভারতের জাতীয় কংগ্রেসের সাবেক সভানেত্রী সোনিয়া গান্ধী অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার সকালে তাকে অসুস্থ অবস্থায় সিমলা থেকে নয়াদিল্লিতে আনা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে হঠাৎ তিনি অসুস্থবোধ করেন। তখন তাকে দ্রুত চন্ডিগড়ে নেওয়া হয়। তার আগে সিমলার ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল বলেও জানা গেছে।

বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক ডা. রমেশ চন্দ। সিমলায় নির্মাণাধীন একটি বাড়ির কাজ দেখতে মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে সেখানে গিয়েছিলেন সোনিয়া। কিন্তু প্রচণ্ড ঠান্ডার কারণে অসুস্থবোধ করায় সোনিয়া গান্ধীকে বৃহস্পতিবার রাতেই প্রাথমিক চিকিৎসার জন্য চন্ডিগড়ে নেওয়া হয়। তারপর সেখান থেকে বিশেষ বিমানে দিল্লি আনা হয়।

কালের খবর  -/২৪/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com