শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
সন্ত্রাসীর গুলিতে নিহত পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন জানাজা সম্পন্ন

সন্ত্রাসীর গুলিতে নিহত পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন জানাজা সম্পন্ন

কালের খবর প্রতিবেদক : রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের সাঙ্গে গুলিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন। নিহত পুলিশ পরিদর্শকের নাম জালাল উদ্দীন। সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।
জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে এক নারী সহ ৩ জনকে আটক করা হয়েছে।
নিহতের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। আজ দুপুর দেড়টার দিকে বাদ যোহর রাজারবাগ পুলিশ লাইনস্ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে।
তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার ভোলাপাড়া গ্রামে । সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
জালাল উদ্দিনের হত্যাকারীদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে আইনের আওতায় নিয়ে বিবচারের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী।
মঙ্গলবার রাজারবাগে নিহত পুলিশ সদস্যের জানাজা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
নিহত পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা ও সবসময় পাশে থাকার আশ্বাস দেন আইজিপি।
জানাজায় আইজিপি, ডিএমপির কমিশনারসহ পুলিশ হেড কোয়োর্টার্স, ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানে যায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পরিদর্শক জালাল উদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। গোলাগুলির সময় জালাল উদ্দিনের মাথায় গুলি লাগে। এসময় তাকে উদ্বার করে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত ২টার দিকে জালাল উদ্দিন মারা যায়।
ঝিনাইদহ থেকে বাসস প্রতিনিধি জানান, জালাল উদ্দিনের গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ভোলপাড়া গ্রামের মৃত বিশারত মন্ডল ও মা আয়েশা খাতুনের ছেলে। তার মৃত্যুর খবর পেয়ে সেই গ্রামের বাড়িতে শোকের মাতম শুরু হয়। গ্রামের লোকজন তাদের বাড়িতে ভিড় করতে থাকে।
নিহত জালাল উদ্দীন ৫ ভাই এবং দুই বোনের মধ্যে তৃতীয়। তার দুই মেয়ে রয়েছে। বড় মেয়ে তৃপ্তি ঢাকা ভিকারুন্নেছা নূন স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী এবং ছোট মেয়ে তুর্জা একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com