বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
সন্ত্রাসীর গুলিতে নিহত পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন জানাজা সম্পন্ন

সন্ত্রাসীর গুলিতে নিহত পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন জানাজা সম্পন্ন

কালের খবর প্রতিবেদক : রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের সাঙ্গে গুলিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন। নিহত পুলিশ পরিদর্শকের নাম জালাল উদ্দীন। সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।
জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে এক নারী সহ ৩ জনকে আটক করা হয়েছে।
নিহতের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। আজ দুপুর দেড়টার দিকে বাদ যোহর রাজারবাগ পুলিশ লাইনস্ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে।
তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার ভোলাপাড়া গ্রামে । সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
জালাল উদ্দিনের হত্যাকারীদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে আইনের আওতায় নিয়ে বিবচারের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী।
মঙ্গলবার রাজারবাগে নিহত পুলিশ সদস্যের জানাজা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
নিহত পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা ও সবসময় পাশে থাকার আশ্বাস দেন আইজিপি।
জানাজায় আইজিপি, ডিএমপির কমিশনারসহ পুলিশ হেড কোয়োর্টার্স, ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানে যায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পরিদর্শক জালাল উদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। গোলাগুলির সময় জালাল উদ্দিনের মাথায় গুলি লাগে। এসময় তাকে উদ্বার করে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত ২টার দিকে জালাল উদ্দিন মারা যায়।
ঝিনাইদহ থেকে বাসস প্রতিনিধি জানান, জালাল উদ্দিনের গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ভোলপাড়া গ্রামের মৃত বিশারত মন্ডল ও মা আয়েশা খাতুনের ছেলে। তার মৃত্যুর খবর পেয়ে সেই গ্রামের বাড়িতে শোকের মাতম শুরু হয়। গ্রামের লোকজন তাদের বাড়িতে ভিড় করতে থাকে।
নিহত জালাল উদ্দীন ৫ ভাই এবং দুই বোনের মধ্যে তৃতীয়। তার দুই মেয়ে রয়েছে। বড় মেয়ে তৃপ্তি ঢাকা ভিকারুন্নেছা নূন স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী এবং ছোট মেয়ে তুর্জা একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com