বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
সিগারেট না দেয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

সিগারেট না দেয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের সদর উপজেলায় সিগারেট না দেয়ায় বাবাকে কোদাল দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার ছেলে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার দুপুরে সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছেলেকে আটক করেছে।

স্থানীয়রা জানান, রবিবার দুপুর ২ টার দিকে বাবা বসই মিয়ার কাছে সিগারেট চায় ছেলে আক্তার মিয়া। বসই মিয়া সিগারেট দিতে অসম্মতি জানালে পাশে থাকা কোদাল দিয়ে তার বাবাকে এলোপাতাড়ি পেটান আক্তার। কোদালের আঘাত মাথায় পড়লে গুরুতর আহত হন বসই মিয়া। তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহম্মদ জানান, ছেলেকে আটক করা হয়েছে। পরিবারের লোকজন বলেছে আক্তার মিয়া দীর্ঘ দিন থেকে মানসিক রোগে ভুগছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com